39 C
আবহাওয়া
৩:০২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নতুন সমাজ গঠনে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম-তথ্যমন্ত্রী

নতুন সমাজ গঠনে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম-তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, একটি দেশের জন্য গণমাধ্যম অনেক বেশি গুরুত্বপূর্ণ। সমাজের নানা অসংগতি দূর করে নতুন সমাজ গঠনে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম। গণমাধ্যম একটি দেশকে এগিয়ে নিয়ে যায়। আর তাই গণমাধ্যম সমাজের ও রাষ্ট্রের দর্পণ হিসেবে কাজ করে।

বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে বেসরকারি টিভি চ্যানেল ‌‌’দেশ টিভি‘র নতুন লোগো উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন অভিমত প্রকাশ করেন।

বর্তমান সরকার গণমাধ্যমের উন্নয়ন ও বিস্তারে কাজ করছে জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, ‘মানুষের বস্তুগত উন্নয়নের পাশাপাশি মানুষের আত্মিক উন্নয়ন প্রয়োজন। আমি আশা রাখি দেশ টিভি মানুষের সেই আত্মিক উন্নয়নে সাহায্য করবে। দেশ টিভির নতুন পথচলায় তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।’

দেশ টিভির চেয়ারম্যান সাবের হোসেন চৌধুরী এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের এমপি, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাবেক প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাব সভাপতি ফরিদা  ইয়াসমিন, বিএফইউজে মহাসচিব দীপ আজাদ প্রমুখ অনুষ্ঠানে যোগ দেন।

দেশ টিভির ব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান স্বাগত বক্তব্য রাখেন।

বিএনএনিউজ,জিএন

Loading


শিরোনাম বিএনএ