38 C
আবহাওয়া
৫:৩৬ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় ৭ হাজার ইয়াবা উদ্ধার, নারীসহ আটক ২

লোহাগাড়ায় ৭ হাজার ইয়াবা উদ্ধার, নারীসহ আটক ২

লোহাগাড়ায় ৭ হাজার ইয়াবা উদ্ধার, নারীসহ আটক ২

বিএনএ, লোহাগাড়া : লোহাগাড়ায় নারীসহ ২মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৭হাজার ১০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।আটককৃতরা হল রাজবাড়ী আলীপুর কল্যাণ পুর এলাকার আবদুর রহমান গাজির পুত্র ইসমাঈল গাজি(৩০) এবং নোয়াখালী হাতিয়া মাইজচরা এলাকার মৃত আবুল বশরের কন্যা আমেনা বেগম(৩০)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে পৃথক অভিযানে থানার সেকেন্ড অফিসার এসআই যুযুৎসু যস চাকমা ও চুনতি পুলিশ ফাঁড়ির এসআই মুহাম্মদ রেজোয়ানুল ইসলামের নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে  চট্টগ্রাম অভিমূখী একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালায়। এ সময়  ইসমাঈল গাজির কাছ থেকে ৫ হাজার পিচ ইয়াবা এবং একই স্পটে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে আমেনা বেগমের কাছ থেকে ২০১০পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোট ৭হাজার ১০পিচ ইয়াবা উদ্ধার করা হয়।  এরপর নারীসহ ২মাদক কারবারীকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় এবং ২৬ মার্চ সকালে তাদের কে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

বিএনএ/ওজি 

Loading


শিরোনাম বিএনএ