28 C
আবহাওয়া
৬:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৩, ২০২৪
Bnanews24.com
Home » নালিশ করা বিএনপির পুরোনো অভ্যাস: ওবায়দুল কাদের

নালিশ করা বিএনপির পুরোনো অভ্যাস: ওবায়দুল কাদের

নালিশ করা বিএনপির পুরোনো অভ্যাস ওবায়দুল কাদের

বিএনএ, ফেনী: নালিশ করা বিএনপির পুরোনো অভ্যাস। তারা নালিশ করবে জনগণের কাছে। কিন্তু তা না করে বিদেশিদের কাছে নালিশ করতে তারা স্বাচ্ছন্দ্যবোধ করেন। রাজনীতিতে তারা গলাবাজি করবে। ফেনীর দাগনভূঁঞা বাজারের জিরো পয়েন্টে সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, অবাক লাগে মির্জা ফখরুল জেল থেকে বের হয়ে অসুস্থতার অজুহাতে জনগণের কাছে যাননি। যেই যুক্তরাষ্ট্রের প্রতিনিধিদল এলো সেই হাতে লাঠি নিয়ে নালিশ করতে গেছে। নালিশ করা তাদের রাজনীতির পুরোনো অভ্যাস। তারা নালিশ করবে জনগণের কাছে, তা না করে বিদেশিদের কাছে নালিশ করতে তারা স্বাচ্ছন্দ্যবোধ করেন। রাজনীতিতে তারা গলাবাজি করবে। তার জবাবতো আমাদের দিতেই হবে। আর বিএনপির ৪০ থেকে ৫০ হাজার নেতাকর্মী জেলে আছে, এটা সম্পূর্ণ উদ্ভট দাবি।

৭ জানুয়ারি নির্বাচন প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, স্বতন্ত্র দিয়ে জাতীয় নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে নির্বাচনের শুদ্ধতার সংকট হয়নি। সমালোচনা যারা করে তারা দেশেও করবে, বিদেশেও করবে। যারা ক্ষমতা পায়নি তারা আন্দোলনেও সফল হতে পারেনি, নির্বাচনে আসতেও ব্যর্থ হয়েছে।

নালিশ করা বিএনপির পুরোনো অভ্যাস ওবায়দুল কাদের
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার

উপজেলা নির্বাচন প্রসঙ্গে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সামনে উপজেলা নির্বাচন, সবাই ঐক্যবদ্ধ থাকবেন। এ নির্বাচনে কোনো মার্কা নেই। আমরা কাউকে নৌকা দিচ্ছি না। দল থেকে মনোনয়ন দিচ্ছি না। এ ব্যাপারে সবকিছু ওপেন। ওপেন হলে নির্বাচনটা কেমন হবে এ অভিজ্ঞতাটাও আমাদের লাগবে। প্রধানমন্ত্রী সে অভিজ্ঞতা নিতে চান।

সেতুমন্ত্রী আরও বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আগের ডিজাইনটি পরিবর্তন করা দরকার। এখানে শুরুতেই দুটি সার্ভিস লেইন করা জরুরি ছিল। যে কারণে ট্র্যাফিক জ্যাম হচ্ছে। আমরা পরিকল্পনা নিয়েছি প্রধানমন্ত্রীর নির্দেশে ঢাকা-চট্টগ্রাম আপাতত সিক্স লেইন করব। ভবিষ্যতে এলিভেটেড আকারে এক্সটেনশনের কথা ভাবতে হতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার দীন মোহাম্মদ, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার, পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা যুবলীগ সভাপতি ও দাগনভূঁঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, উপজেলা নির্বাহী কর্মকর্তা নিবেদিতা চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাস্টার কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মামুন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মেহরাজ শাবরিন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিন মুন্সী, উপজেলা যুবলীগ সভাপতি আবুল ফোরকান বুলবুল, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। এছাড়া আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ