31 C
আবহাওয়া
১২:৪৪ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় আ’লীগের জনসভায় লক্ষ লোকের সমাগম হবে : নিজাম হাজারী

ছাগলনাইয়ায় আ’লীগের জনসভায় লক্ষ লোকের সমাগম হবে : নিজাম হাজারী


বিএনএ, ফেনী : ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী এমপি বলেছেন, আগামী ১৯ মার্চ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি ছাগলনাইয়া উপজেলায় আসছেন। এটি ছাগলনাইয়া বাসীর জন্য অত্যান্ত আনন্দের ও গর্বের বিষয়। বাংলাদেশ আওয়ামীলীগের টানা তিনবারের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের সর্বপ্রথম গুরুত্বপূর্ণ উপজেলা হিসাব ছাগলনাইয়াকে বেছে নিয়েছেন । তাই ছাগলনাইয়া ফুলগাজী ও পরশুরাম উপজেলাবাসী বুঝিয়ে দিবে নেতা যে সিদ্ধান্ত নিয়েছে তা সঠিক।

শনিবার (২৫ ফেব্রুয়ারী) বিকেলে ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্য্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদেরের ছাগলনাইয়া জনসভা সফল করার জন্য ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ,মহিলা লীগসহ সকলে সম্মিলিতভাবে চেষ্টা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন নিজাম উদ্দিন হাজারী।

তিনি বলেন, আমি আশা করছি আমাদের নেতা ওবায়দুল কাদেরের জনসভায় ১ লক্ষ লোকের সমাগম ঘটবে।

নিজাম উদ্দিন হাজারী আরও বলেন, আপনাদের জন্য ফেনী থেকে ছাগলনাইয়া – শুভপুর  পর্যন্ত যে সড়কটি রয়েছে সেই সড়কটি ফোর লেনে উন্নীত এবং মুক্তি যুদ্ধের স্মৃতি বিজড়িত শুভপুর ব্রীজ করা হচ্ছে আর তা করবেন ওবায়দুল কাদের । দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল রাজনৈতিক দলকে তাদের রাজনীতি করার সুযোগ করে দিয়েছেন, কিন্তু কেউ যদি এই সুযোগে আগুন সন্ত্রাস, পেট্রোল বোমা হামলা ও সাধারণ জনগণের জানমালের ক্ষতি করে তাহলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের প্রতিহত করবে।

ছাগলানাইয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদারের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেলের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মিজানুর রহমান মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ  সভাপতি গিয়াস উদ্দিন বুলবুল, সহ-সভাপতি এডভোকেট আনোয়ারুল ইসলাম ফারুক,ছাগলনাইয়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এম, মোস্তফা, পাঠাননগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ফেনী জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক, মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনু, উপজেলা আওয়ামী লীগ নেতা ও ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম, উপজেলা আওয়ামী লীগ নেতা ও রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মজুমদার, শুভপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মজনু, ঘোপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিক, শুভপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল হাই ভূঁইয়া প্রমুখ।

এসময় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙসংগঠনের নেতাকর্মী ও জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। ওবায়দুল কাদেরের আগমন উপলক্ষে জনসভাকে সফল করতে সকল নেতাকর্মী বলিষ্ঠ ভূমিকা রাখবেন বলে প্রতিশ্রুতি প্রদান করেন।

এদিকে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ও কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদারসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ শনিবার দুপুরে উত্তর যশপুরে ওবায়দুল কাদেরের আগমনের স্থল পরিদর্শন করেন। ওবায়দুল কাদের আগামী ১৯ মার্চ ছাগলনাইয়া পাইলট হাই স্কুল মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ