30 C
আবহাওয়া
৬:১৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ক্ষমা পেলেও চিঠি আনতে যাননি ডা. মুরাদ

ক্ষমা পেলেও চিঠি আনতে যাননি ডা. মুরাদ

ক্ষমা পেলেও চিঠি আনতে যাননি ডা. মুরাদ

বিএনএ: অশালীন বক্তব্য দেয়ায় সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছিল। সেই শাস্তি প্রত্যাহার করে দলের পক্ষ থেকে তাকে ক্ষমা করে দেয়া হয়েছে। এ তথ্য জানিয়েছেন ডা. মুরাদ হাসান নিজেই। তবে ক্ষমা সংক্রান্ত দলীয় চিঠি আনতে যাননি বলে গণমাধ্যমকে জানান তিনি। 

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভায় সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ডা. মুরাদ বলেন, তিনি ক্ষমার প্রার্থনা করে আবেদন করেছিলেন। ক্ষমা করে দিয়েছে বলে জানতে পেরেছেন তিনি। কিন্তু এখনো চিঠি আনতে যাইনি। বলেন, মেয়র জাহাঙ্গীর আরও গুরুতর কথা বলেছিলেন, তাই তিনি চিঠিটা দ্রুত নিয়েছেন।

কুরুচিপূর্ণ মন্তব্যের জেরে প্রধানমন্ত্রীর নির্দেশে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন ডা. মুরাদ। পরে জামালপুর-৪ আসনের এই সংসদ সদস্যকে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের পদ থেকে ২০২১ সালের ৭ ডিসেম্বর অব্যাহতি দেয়া হয়।

ডা. মো. মুরাদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৮ সালেও তিনি একই আসন থেকে নির্বাচিত হয়েছিলেন।

২০১৯ সালে সরকার গঠনের সময় মুরাদ হাসানকে স্বাস্থ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়। পরে ৫ মাসের মাথায় ওই বছরের ১৯ মে তার দফতর পরিবর্তন করে তথ্য প্রতিমন্ত্রী করা হয়।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ