38 C
আবহাওয়া
৩:১২ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ৪০২ দিন পর ফিরেও বোলিংয়ে উজ্জ্বল মাশরাফি

৪০২ দিন পর ফিরেও বোলিংয়ে উজ্জ্বল মাশরাফি


বিএনএ, স্পোর্টস ডেস্ক : ৪০২ দিন পর মাঠে ফিরলেন মাশরাফি বিন মর্তুজা।  মঙ্গলবার (২৫ জানুয়ারি) সিলেট সানরাইজার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে ব্যাট-বলের লড়াইয়ে ফিরলেন ৩৮ বছর বয়সী এ পেসার।

যদিও মাশরাফি প্রত্যাবর্তনের দিন হেরেছে তার দল ঢাকা। ব্যাট হাতে মাত্র দুই রান করেন মাশরাফি। তবে বল হাতে উজ্জ্বল ছিলেন তিনি। সিলেটের দুই ওপেনার লেন্ডল সিমন্স ও এনামুল হক বিজয়ের উইকেট তুলে নেন মাশরাফি।

সবশেষ ২০২০ সালের ১৮ ডিসেম্বর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালে চট্টগ্রামের বিপক্ষে মাঠে নেমেছিলেন তিনি। সে ম্যাচে ব্যাট হাতে খেলেছিলেন ৬ বল, করেছিলেন ২ রান। এই ম্যাচেও খেলেছেন ৬ বল, করেছেন ২ রান। সেই ম্যাচে বল হাতে ৪ ওভারে কোনো উইকেট না পেলেও এই ম্যাচে ৪ ওভারে নিয়েছেন ২ ঊইকেট। এরপর থেকে আর কোনো প্রতিযোগিতামূলক ম্যাচে আর মাঠে দেখা যায়নি তাকে।

২০১৭ সালে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছিলেন মাশরাফি। ২০০৯ সালের পর থেকে খেলেননি কোনো টেস্ট। ২০২০ সালের মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ দিয়ে ওয়ানডে অধিনায়কত্বকে বিদায় বলেছিলেন ম্যাশ। তবে ঘরোয়া ক্রিকেটে খেলা চালিয়ে যাওয়ার ইচ্ছার কথা বরাবরই জানিয়ে এসেছেন বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক।

বিএননিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ