31 C
আবহাওয়া
২:১৫ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে গ্যাস থাকবেনা যেসব এলাকায়

চট্টগ্রামে গ্যাস থাকবেনা যেসব এলাকায়

গ্যাস

বিএনএ, চট্টগ্রাম: এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণকাজের জন্য চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এলাকাগুলো হচ্ছে- লালখান বাজার, কাজীর দেউড়ি, আসকার দিঘির পাড়, এনায়েত বাজার, রিয়াজউদ্দিন বাজার, ওয়াসা, চট্টেশ্বরী, দামপাড়া পুলিশ লাইন ও সংলগ্ন এলাকা।

শুক্রবার (২৫ আগস্ট) বিকাল ৪টা থেকে শনিবার (২৬ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত এসব এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (কেজিডিসিএল) কর্তৃপক্ষ। তবে কাজ শেষ হয়ে গেলে শনিবার সকাল ৮টার আগেও গ্যাস সরবরাহ স্বাভাবিক হতে পারে।

আরও পড়ুন: বাংলাদেশ সরকারের প্রতি কৃতজ্ঞতা মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর

কেজিডিসিএল কর্মকর্তারা জানিয়েছেন- লালখান বাজার থেকে বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণকাজের জন্য গ্যাসের পাইপলাইনে ডাইভারশন করা হবে। টাইগারপাস এলাকায় ভূগর্ভস্থ ৮ ইঞ্চি ব্যাসের ১০ বার উচ্চ চাপ সম্পন্ন বিতরণ গ্যাস পাইপলাইন ডাইভারশন ও ২টি ভাল্ব সংস্কার করা হবে।

এসব কাজ সম্পাদনের জন্যই আওতাধীন এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে। জরুরি প্রয়োজনে ০১৭৩০-৭২৮৪৪৪ নম্বরে যোগাযোগ করা যাবে। গ্রাহকদের সাময়িক এই অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে কেজিডিসিএল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: প্রিগোজিনকে নিয়ে মুখ খুললেন পুতিন

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ