29 C
আবহাওয়া
৬:৩০ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

আনোয়ারায় গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক


বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় স্বামীর ঘর থেকে সানজিদা আক্তার (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদিকে মরদেহ  উদ্ধারের পর হত্যার অভিযোগে স্বামী মো. আবদুল করিমকে আটক করা হয় বলে জানায় আনোয়ারা থানা পুলিশ।

শুক্রবার (৩ মে) সকাল সাড়ে ৮ টায় উপজেলার বারশত ইউনিয়নের দুধকুমড়া গ্রামের আলম খান মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে। জানা যায়, নিহত গৃহবধূ সানজিদা দুধকুমড়া গ্রামের মো. ফরিদের মেয়ে।

পুলিশের প্রাথমিক ধারণা, ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে- মারধরের কারণে গৃহবধূর মৃত্যু হয়েছে। এর আগেও স্বামী আব্দুল করিমের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ রয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ বলেন, ঘটনার পর আমি খোঁজখবর নিয়েছি। ওসি মহোদয়ের সাথে কথা হয়েছে। শ্বাসরোধ করে স্ত্রী কে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় স্বামীকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে।

বিএনএনিউজ/নাবিদ,ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ