36 C
আবহাওয়া
৮:০৮ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ের ছবি নিয়ে মুখ খুললেন অভিনেতা শরিফুল

বিয়ের ছবি নিয়ে মুখ খুললেন অভিনেতা শরিফুল

বিয়ে

বিনোদন ডেস্ক: সম্প্রতি সামাজিক মাধ্যমে খুদে অভিনেতা শরিফুলের একটি ছবি ছড়িয়ে পড়েছে। সেখানে বরের বেশে দেখা গেছে তাকে। যা নিয়ে রীতিমতো চলছে আলোচনা। এ নিয়ে গুঞ্জন উঠেছে বিয়ে করেছেন শরিফুল। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন এই অভিনেতা।

এ বিষয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন অভিনেতা। তিনি জানান, ভাইরাল ছবিটি অনেক আগের ‘বিয়ান আমার ক্রাশ’ নামের নাটকের শুটিংয়ের। আমিও দেখছি কয়েকদিন যাবৎ ছবিটি ফেসবুকের বিভিন্ন গ্রুপে ভাইরাল হয়েছে।

শরিফুল আরো বলেন, আমি আমার দর্শকদের বলতে চাই, আমি এখনো অনেক ছোট। আমি কাজ নিয়ে আছি। আর বিয়ে, সেতো অনেক পরের কথা।

গাজীপুরের প্রত্যন্ত অঞ্চলের এক নিম্নবিত্ত পরিবারের সন্তান শরিফুল ইসলাম। হোতাপাড়ার খতিব খামারবাড়ি এলাকায় চা-বিস্কুটের দোকান ছিল তার বাবার। সেখানেই বসে থাকতেন তিনি। কেউ চা-বিস্কুট চাইলে তিনি হাজির। বাবার দোকানে ও দোকানের আশপাশে প্রায়ই শুটিং হতো। কখনো শুটিংয়ে আসা শিল্পী, কলাকুশলীদের চা-বিস্কুট পৌঁছে দিতেন আর লুকিয়ে দেখতেন শুটিং। এভাবেই একদিন চায়ের দোকানের পাশে ছোট্ট শরিফুলকে দেখে চিত্রগ্রাহক রাশেদ জামানের পছন্দ হয়। ছেলেটির বাবাকে খুঁজতে থাকেন। পরে শরিফুলের বাবার সঙ্গে কথা বলে তাকে অভিনয়ের জন্য নিয়ে যান।

গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নাটকে প্রথম অভিনয় করেন শরিফুল। এরপর কোনো দৃশ্যে ছোটদের চরিত্রের প্রয়োজন হলে ডাক পড়ত তার। তবে পরিচিতি তখনো হয়নি। এর মধ্যে অমিতাভ রেজার একটি বিজ্ঞাপনচিত্রে ‘হু টোল্ড ইউ, অয়েল ইওর ওন মেশিন’ সংলাপ বলার মাধ্যমে সবমহলে পরিচিতি লাভ করেন শরিফুল।

বিএনএনিউজ২৪/ এমএইচ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ