27 C
আবহাওয়া
৭:৩৪ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » চন্দনাইশে আব্দুর রহিম চেয়ারম্যানের ইফতার সামগ্রী বিতরণ

চন্দনাইশে আব্দুর রহিম চেয়ারম্যানের ইফতার সামগ্রী বিতরণ

ইফতার সামগ্রী বিতরণ

বিএনএ, চন্দনাইশ (চট্টগ্রাম) :  চন্দনাইশে বরকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ক্লিয়ার টেক্স ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রহিম চৌধুরীর সৌজন্যে শনিবার (২৫ মার্চ) ৯টি ওয়ার্ডের সকল গ্রামে গরীব ও দুস্থ রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম চৌধুরী বরকল, পাঠানদন্ডী, কুলালডেঙ্গা, সুচিয়া, চামুদারিয়া ও কানাইমাদারীর সহস্রাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুর রহমান, সাধারণ সম্পাদক ফরিদুল আলম, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুরিদুল আলম মুরাদ, ইউপি প্যানেল চেয়ারম্যান দিলীপ ভট্টাচার্য্য, মো. আবু জাফর, আয়েশা আক্তার আজাদী, ইউপি সদস্য মহিউদ্দিন খান আদর, সাইফুদ্দীন, ইমরান খান বাহাদুর, সেলিম উদ্দীন, কামাল উদ্দীন হেলাল, হাবীবুর রহমান, প্রিয়ব্রত গোস্বামী তনু, সাবিনা ইয়াসমিন, ঝর্না দাশ, ইউনিয়ন যুবলীগের সভাপতি আনসারুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ নেছার, ওলামালীগ নেতা মাওলানা আবুল কালাম আজাদ, মহিলালীগ নেত্রী শাহনাজ বেগম প্রমুখ।

আব্দুর রহিম চেয়ারম্যান বলেন, ইসলাম মানবতা ও শান্তির ধর্ম। রমজান ত্যাগ, ধৈর্য্য ও সংযম শিক্ষা দেয়। এছাড়া সাম্য ও ভ্রাতৃত্ব সুসংহত করে। মানুষকে ধর্মানুরাগী করে তোলে। তিনি বলেন, প্রতিবেশী গরীব ও দুস্থদের প্রতি আন্তরিক হওয়া আমরা সকলের উচিত।

বিএনএ/ মোঃ আবু তাহের, বিএম

Loading


শিরোনাম বিএনএ