31 C
আবহাওয়া
২:৪৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নওগাঁয় সড়কে প্রাণ গেল তিন জনের

নওগাঁয় সড়কে প্রাণ গেল তিন জনের

বোয়ালখালীতে টেম্পু-মোটরসাইকেল সংঘর্ষ, আহত দুই

বিএনএ: নওগাঁর পত্নীতলায় যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন-উপজেলার পাহাড়াকাটা গ্রামের রাসেল হোসেনের স্ত্রী শানজিদা খাতুন (২৬), আমিনাবাদ গ্রামের ফয়েজ উদ্দীনের ছেলে ভ্যানচালক মিজানুর রহমান (৪৫), পাহাড়কাটা গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী শরিফা খাতুন (৪৫)।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার নজিপুর-ধামইরহাট সড়কের আমবাটি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, একই পরিবারের কয়েকজন নারী ও পুরুষ ভ্যান যোগে নজিপুর সদর থেকে নিজ বাড়ি পাহাড়কাটায় যাচ্ছিলেন। ভ্যানটি আমবাটি মোড় এলাকায় পৌঁছালে ধামইরহাট থেকে ছেড়ে আসা নজিপুরগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাহাড়কাটা গ্রামের বাসিন্দা শরিফা খাতুন, শামীম রেজা, শানজিদা খাতুন, সোহান ও মো. মিজানুর রহমান গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শানজিদাকে মৃত ঘোষণা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে আরও দুই জনের মৃত্যু হয়।

পত্নীতলা থানার ওসি পলাশ চন্দ্র দেব বলেন, শুক্রবার সন্ধ্যায় বাস-অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। এবং আহত হন পাঁচজন। পরে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে আরও দুই জনের মৃত্যু হয়।

পলাশ চন্দ্র দেব বলেন, ঘটনাস্থল থেকে বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। থানায় মামলা দায়ের হয়েছে।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ