কুবিকে হারিয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় হকিতে চ্যাম্পিয়ন চবি

বিএনএ চবিঃ আন্তঃবিশ্ববিদ্যালয় হকি ২০২২-২৩ টুর্নামেন্টের ফাইনালে কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে ২ঃ০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। বুধবার (২৫ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফাইনালে কুবির মুখোমুখি হয় চবি।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্পোর্টস বোর্ডের সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ এবং হকি বোর্ডের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ ফিরোজ নোমান। খেলার প্রথমার্ধে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় চবি। এরপর দ্বিতীয়ার্ধে আর গোল না হলে ২-০ গোলে চ্যাম্পিয়ন হয় চবি। দলের পক্ষে জয়সূচক গোল ২টি করেন, মো. বায়েজিদ, ও আকরাম হোসেন। খেলা শেষে চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি এবং হকি বোর্ডের সভাপতি।

চ্যাম্পিয়ন হওয়ার পর দলের কোচ রাশেদ আমিন বলেন, ব্যক্তিগত সমস্যার কারণে দলের সাথে থাকতে পারিনি। তবে চ্যাম্পিয়ন হয়ে অনেক ভালো লাগছে। আমাদের টিমের খেলোয়াড়রা তাদের সর্বোচ্চ চেষ্টা করেছে এবং চ্যাম্পিয়ন হয়ে বিশ্ববিদ্যালয়ের নাম উজ্জ্বল করেছে।

দলের পক্ষে ১টি গোল করে বায়েজিদ বলেন, প্রথমবার হকি টিমের সাথে খেলেই চ্যাম্পিয়ন হয়েছি এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যে গৌরবোজ্জ্বল অতীত তার ধারাবাহিকতা রক্ষা করতে উচ্ছ্বসিত। আমাদের টিমের খেলোয়ারদের বোঝাপড়া ছিল অনেক ভালো। সেই সাথে কোচসহ টিম ম্যানেজমেন্টের সবার অবদানে চ্যাম্পিয়ন আলহামদুলিল্লাহ চ্যাম্পিয়ন হয়েছি।

বিএনএ/ সুমন, এমএফ