মিরসরাইয়ে শিবিরের হামলায় ঘটনায় মামলা

বিএনএ, মিরসরাই : মিরসরাইয়ে ছাত্র শিবিরের ঝটিকা মিছিল থেকে ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে।  দলটির দেড় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালের ঘটনায় রাত ১০টায় স্থানীয় জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বাদি হয়ে বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনসহ মোট ছয়টি ধারায় মামলাটি দায়ের করেন।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন জানান, মঙ্গলবারের ঘটনায় ৪৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত এক থেকে দেড়শ জনের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনসহ ছয়টি ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) ইফতেখার হাসান জানান, ঘটনার সময় আটক হওয়া শিবির ক্যাডার হাসিবুলের দেয়া তথ্য অনুযায়ী ৪৬ জনের পরিচয় আমরা পেয়েছি। বাকিদের ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭টায় উপজেলার ঠাকুরদিঘী এলাকায় ছাত্রশিবির একটি ঝটিকা মিছিল বের করে। এসময় তারা স্থানীয় দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আনিস রিফাত ও যুবলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস খানের ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা ধাওয়া করে হাসিবুল হাসান নামের এক শিবির কর্মীকে ধরে পুলিশে সোপর্দ করে।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন/এইচ.এম।