30 C
আবহাওয়া
১০:২৯ পূর্বাহ্ণ - মে ২৩, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম-১০ আসন:প্রচারণায় বাধার অভিযোগ তৃণমূল বিএনপি প্রার্থী’র

চট্টগ্রাম-১০ আসন:প্রচারণায় বাধার অভিযোগ তৃণমূল বিএনপি প্রার্থী’র


বিএনএ, চট্টগ্রাম :  পোস্টার ছিঁড়ে ফেলা, নির্বাচনী প্রচার- প্রচারণায় বাধা ও কর্মীদের মারধরসহ নানা ধরনের হয়রানির শিকার হচ্ছে চট্টগ্রাম -১০(ডবলমুরিং, পাহাড়তলী, হালিশহর) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী ফেরদাউস বশির।রোববার( ২৪ ডিসেম্বর) গণমাধ্যমকে এমন কথা জানান  তিনি।

ফেরদাউস বশির  জানান, দলের সোনালী আঁশ প্রতীক পাওয়ার পর আমি আমি নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আওয়ামীলীগ প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মহিউদ্দিন বাচ্চু ও স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মনজুর আলমের  কর্মী- সমর্থকরা আমার  নির্বাচনী  প্রচারণায় বাধা  এবং আমার লোকদের মারধর করছে।  আমার পোস্টার ছিঁড়ে ফেলছে । এমতাবস্থতায় আমি নিজেকে  খুব অনিরাপদ মনে করছি । 

 

তিনি আরও জানান, অবাধ ও  সুষ্ঠু নিবাচনের স্বার্থে বাধাবিঘ্নহীন প্রচারণা অব্যাহত রাখতে নির্বাচন  কমিশন ও সংশ্লিষ্ঠ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। 

চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-খুলশী) আসনে প্রার্থী হচ্ছেন ৯ জন। এর মধ্যে উল্লেখযোগ্য, আওয়ামী লীগের মনোনীত মহিউদ্দিন বাচ্চু লড়বেন নৌকা প্রতীক নিয়ে। স্বতন্ত্র প্রার্থী সাবেক সিটি মেয়র মনজুর আলম পেয়েছেন ফুলকপি প্রতীক। আরেক স্বতন্ত্র প্রার্থী নগর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ পেয়েছেন কেটলি প্রতীক।তৃণমূল বিএনপির প্রার্থী ফেরদাউস বশির লড়ছেন সোনালী আঁশ নিয়ে । 

প্রসঙ্গত, চট্টগ্রাম-১০ (ডবলমুরিং, পাহাড়তলী, হালিশহর) আসনের উচ্চ শিক্ষিত প্রার্থী শুধু ফেরদাউস বশির। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে লোক প্রশাসনে অনার্স-মাস্টার্স পাশ করেছেন। পরিচ্ছন্ন রাজনৈতিক ও সামাজিক এলিট ফেরদাউস বশির চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদ (চাকসু)র সর্বোচ্চ ভোটে ক্রীড়া সম্পাদক নির্বাচিত হন। তিনি এখন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের ক্রীড়া সম্পাদক হিসাবে দ্বায়িত্ব পালন করছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেরদাউস বশির প্রথমবারের মতো তৃণমুল বিএনপি থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ