33 C
আবহাওয়া
১০:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » দিনাজপুরে ট্রাকচাপায় দুলাভাই-শ্যালকের মৃত্যু

দিনাজপুরে ট্রাকচাপায় দুলাভাই-শ্যালকের মৃত্যু

ট্রাকচাপায় মৃত্যু

দ্রুতগামী ট্রাকের চাপায় দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে পথচারী দুলাভাই-শ্যালকের মৃত্যু ঘটেছে। শনিবার(২৪সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সে সময় হাসপাতালের সীমানা প্রাচীরের বাইরে রাস্তায় সারিবদ্ধভাবে দাঁড়ানো কয়েকটি অ্যাম্বুলেন্সও ট্রাকের ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়েছে।

পুলিশ ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পলাতক।

নিহতরা হলেন, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপ‌জেলার খানপুর খানপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে মোহাম্মদ আলী (৬৫) ও রা‌জিবপুর গ্রামের আজিজুল হকের ছেলে আজগার আলী (৩৫)। এ সময় আহত হন মকবুল আলী (৪০) নামে অপর একজন। সম্পর্কে হতাহত তিনজন দুলাভাই ও শ্যালক।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে সুন্দরগঞ্জ থানা থেকে একটি ইজিবাইকে (থ্রি-হুইলার) সাতজন দিনাজপুর শহরের খোয়ারের মোড়ে জরুরি কাজে আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। পথে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে ইজিবাইকের চার্জ কমে যাওয়ায় ধীরে চলছিল। এ সময় দুলাভাই মোহাম্মদ আলী ও তার দুই শ্যালক ইজিবাইক থেকে নেমে যান। বাকিরা ইজিবাইকে চলে যান।

এ সময় ফুলবাড়ী থেকে আসা দ্রুতগতির মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে দাঁড়িয়ে থাকা ওই তিনজনকে চাপা দেয় এবং অ্যাম্বুলেন্সগুলোকেও ক্সতিগ্রস্ত করে। এতে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ