29 C
আবহাওয়া
৮:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সিএনজি রি-ফুয়েলিং স্টেশনে বিস্ফোরণ

সিএনজি রি-ফুয়েলিং স্টেশনে বিস্ফোরণ

সিএনজি রি-ফুয়েলিং স্টেশনে বিস্ফোরণ

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে সিএনজি রি-ফুয়েলিং স্টেশনে বিকট শব্দে বিস্ফোরণ হয়েছে। সোমবার (২৩ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নে ফাজিল খার বাজারের পাশে খতিব পাড়া এলাকায় ঘটনা ঘটে।

এতে পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। এসময় এলাকার লোকজন সড়কে নেমে আসলে  তীব্র যানজট লেগে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যান কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহিনা সুলতানা ও ওসি দুলাল মাহমুদ।

ফোর স্টার সিএনজি রি-ফুয়েলিং স্টেশনের মালিক মো. আনোয়ার হোসেন বলেন, টেকনিক্যাল সমস্যার কারণে বিকট শব্দে বিস্ফোরণ হয়েছে। মেশিনের প্রেসারের কারণে এমন দুর্ঘটনা হতে পারে। এটি নিছক দুর্ঘটনা। স্টেশনে বিভিন্ন সাইজের ৪৫টি সিলিন্ডারের মধ্যে একটি সিলিন্ডার বিস্ফোরিত হয়। তবে কী কারণে এ ঘটনা ঘটল, তা বুঝতে পারছেন না বলে তিনি জানান।

ইউএনও শাহিনা সুলতানা বলেন, বিস্ফোরণের ঘটনায় সিএনজি রি-ফুয়েলিং স্টেশনটি বন্ধ করে দেয়া হয়েছে। বিশেষজ্ঞ টিম পরীক্ষা নিরীক্ষা করবে। দুর্ঘটনার কারণ নির্ণয় করে সমস্যার সমাধান দেবেন। এরপর স্টেশনটি চালু করা হবে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, রাত সাড়ে ৮টার দিকে ফোর স্টার সিএনজি রি-ফুয়েলিং স্টেশনে বিস্ফোরণ হয়েছে।  তাদের অফিসের চাল উড়ে যাওয়াসহ কিছু ক্ষয়ক্ষতি হয়েছে। এতে কেউ হতাহত হয়নি। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্টেশন বন্ধ রাখতে বলা হয়েছে।

বিএনএনিউজ২৪/আমিন,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ