37 C
আবহাওয়া
৭:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কানে হেডফোন : অ্যাম্বুলেন্সের ধাক্কায় যুবকের মৃত্যু

কানে হেডফোন : অ্যাম্বুলেন্সের ধাক্কায় যুবকের মৃত্যু

কানে হেডফোন : অ্যাম্বুলেন্সের ধাক্কায় যুবকের মৃত্যু

বিএনএ, ময়মনসিংহ, হামিমুর রহমান : ময়মনসিংহে কানে হেডফোন লাগিয়ে গান শুনে হেঁটে যাওয়ার সময় দ্রুতগামী অ্যাম্বুলেন্সের ধাক্কায় বাদল বিশ্বশর্মা (২৫) নামে এক গার্মেন্টসকর্মী নিহত হয়েছেন। শনিবার (২৪ জুলাই) দুপুর আড়াইটার দিকে গৌরীপুর শাহগঞ্জ আঞ্চলিক সড়কের অচিন্তপুর মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত বাদল বিশ্বশর্মা উপজেলার অচিন্তপুর গ্রামের প্রফুল্ল বিশ্বশর্মার ছেলে। সে গার্মেন্টস শ্রমিক ছিল বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, ঘটনার সময় বাদল বিশ্বশর্মা দোকান থেকে পান খেয়ে হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে হেঁটে বাড়িতে যাচ্ছিলেন। এমন সময় শাহগঞ্জ থেকে আসা দ্রুতগামী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ওই যুবক গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে গৌরীপুর থানার এসআই উজ্জল বলেন, আমরা যখন মরদেহ গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। তখন তার গলায় হেডফোন ঝুলানো ছিল। ধারণা করা হচ্ছে, দুর্ঘটনার সময় হেডফোন কানে লাগানো ছিল। যে কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে।

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, এ ঘটনায় চালক আলমাস হোসেনকে আটক করা হয়েছে। মরদেহ থানায় আছে। নিহতের পরিবারের অভিযোগে ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ