36 C
আবহাওয়া
১:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্রীকে ইভটিজিং এর প্রতিবাদ করায় শিক্ষককে ছুরিকাঘাত 

ছাত্রীকে ইভটিজিং এর প্রতিবাদ করায় শিক্ষককে ছুরিকাঘাত 


বিএনএ, কক্সবাজার : কক্সবাজার শহরে ইভটিজিং এর প্রতিবাদ করায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে গুরুত্বর আহত করা হয়েছে। বুধবার (২২ মার্চ) সন্ধ্যায় কক্সবাজার শহরের পেশকার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীর নাম জেহিন তাজওয়ার মাসুদ। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

জেহিন তাজওয়ার মাসুদ জানান, শহরের পেশকার পাড়া এলাকার একটি বাড়ীতে গৃহশিক্ষক হিসেবে তিনি দায়িত্ব পালন করেন, তার ছাত্রীকে ইভটিজিং করে এলাকায় কিছু বখাটে যা নিয়ে প্রতিবাদ করে মাসুদ।

তারই জের ধরে থেকে বুধবার রাতে টিউশন শেষে বাড়ি ফেরার পথে ৪-৫ জনের একটি দল তাকে ছোরা দিয়ে উপর্যুপরি হামলা চালিয়ে মোবাইল এবং নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় । পরে আহত মাসুদকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

হামলা কারীদের মধ্যে মোহাম্মদ জিহাদ ,মোহাম্মদ মাহিন ,মোহাম্মদ আলী কে চিনতে পারলেও বাকি কয়েকজনের পরিচয় জানা যায়নি বলে জানান মাসুদ। তারা প্রত্যেকে পেশকার পাড়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, এবিষয়ে তিনি কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে ।

বিএনএনিউজ/শাহীন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ