30 C
আবহাওয়া
১০:২৯ পূর্বাহ্ণ - মে ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ছিনতাইকারীর ছুরিকাঘাতে কর্মকর্তাসহ পাঁচ পুলিশ আহত

ছিনতাইকারীর ছুরিকাঘাতে কর্মকর্তাসহ পাঁচ পুলিশ আহত


বিএনএ, ঢাকা : রাজধানীর বংশাল থানার গেটে ছিনতাইকারীদের দেহ তল্লাশী করার সময় ছুরিকাঘাতে পুলিশের কর্মকর্তাসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন-উপপরিদর্শক (এসআই) এম রবি হাসান, এএসআই তাজুল ইসলাম, কনস্টেবল নজরুল ইসলাম, কনস্টেবল সজিব ও কনস্টেবল শফিকুল। এদের মধ্যে নজরুলের অবস্থা গুরুতর। বুধবার (২৩ মার্চ) দিবাগত রাতে বংশাল থানার প্রবেশ গেটের সামনে ধরে আনা ছিনতাইকারী ইমনের সুইচ গিয়ারের আঘাতে তারা আহত হন।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের এ বিষয়টি নিশ্চিত করে জানান, গুলিস্তান ফুলবাড়িয়া এলাকা থেকে ইমন ও জুয়েল নামে দুই ছিনতাইকারী ছিনতাই করার সময় পুলিশ হাতেনাতে ধরে ফেলে।পরে তাদের পুলিশের গাড়িতে করে বংশাল থানার সামনে নিয়ে আসে। থানার প্রবেশ গেটে গাড়ি থেকে নামিয়ে তাদের দেহ চেক করার সময় হঠাৎ ছিনতাইকারী ইমন সুইচ গিয়ার বের করে পাঁচ পুলিশকে এলোপাতাড়ি ভাবে ছুরিকাঘাত করে।

এতে এসআই হাসান, এএসআই তাজুল ইসলাম কনস্টেবল নজরুল, সজীব ও শফিকুল আহত হন। পাঁচ পুলিশ সদস্যের মধ্যে কনস্টেবল নজরুলের অবস্থা গুরুতর। তার পেটে ধারালো অস্ত্রের আঘাত লেগেছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নেন। তিনি আরও বলেন, আটক ছিনতাইকারীরা মাদক সেবন করে এবং ওই সব এলাকায় ছিনতাই করে। তাদের গ্রুপে প্রধানকে ধরার জন্য পুলিশ অভিযান শুরু করেছে। আটককৃতদের বিরোদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ