28 C
আবহাওয়া
৯:১০ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বশেমুরবিপ্রবি ছাত্রী ধর্ষণের প্রতিবাদে মহাসড়ক অবরোধ

বশেমুরবিপ্রবি ছাত্রী ধর্ষণের প্রতিবাদে মহাসড়ক অবরোধ

বশেমুরবিপ্রবি

বিএনএ গোপালগঞ্জ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। বুধবার রাত ৯টা ৫০ মিনিটের দিকে নবীনবাগ নামক এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে বশেমুরবিপ্রবি ক্যাম্পাস থেকে পায়ে হেঁটে বিক্ষুব্ধ প্রায় সহস্রাধিক শিক্ষার্থী গোপালগঞ্জ সদর থানায় অবস্থান করেন এবং বিচার চেয়ে ৩ দফা দাবি ও আল্টিমেটাম প্রদান করেন।

স্থানীয়রা জানান, ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী তার বন্ধুর সাথে গোপালগঞ্জ সদর উপজেলার নবীনবাগ নামক স্থানের হেলিপ্যাডের সামনে থেকে হেঁটে আসছিলেন। পথিমধ্যে একটি ইজিবাইক থেকে তাদের তুলে নেওয়া হয়। পরবর্তীতে ৭/৮ জন মিলে তাদের গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল ও কলেজ এর নির্মাণাধীন ভবনে নিয়ে ওই শিক্ষার্থীর সাথে থাকা তার সহপাঠীকে মারধর করে এবং ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রাজিউর রহমান বলেন, এ খবর পেয়ে আমরা তাৎক্ষণিকভাবে ওই শিক্ষার্থীর সাথে কথা বলেছি এবং আমি নিজে এই ঘটনায় বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছি।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ অ্যান্ড অপারেশন) নিহাদ আদনান তাহিয়ান বলেন, তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে অভিযান চালানো হয়েছে। আমাদের টিম ইতিমধ্যে অভিযান শুরু করেছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে আমরা অপরাধীদের গ্রেপ্তার করতে সক্ষম হবো।

এদিকে আল্টিমেটামে ভোর ৬টার মধ্যে অপরাধীকে শনাক্ত এবং গ্রেপ্তারের দাবি জানান বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। পরবর্তীতে অভিযুক্তদের গ্রেপ্তার ও উপযুক্ত শাস্তির দাবিতে ভোর সাড়ে ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জস্থ ঘোনাপাড়া নামক স্থানে অবরোধ পালন করছে শিক্ষার্থীরা। অবরোধের প্রেক্ষিতে যান চলাচল বন্ধ রয়েছে।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ