হেলমেট পরে ২ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

বিএনএ, ববি: হেলমেট পরে  বরিশাল বিশ্ববিদ‌্যালয়ের (ববি) শের-ই-বাংলা হলে ঢুকে দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। আহত দুই নেতা হলেন মহিউদ্দিন আহম্মেদ সিফাত ও জিএম ফাহাদ।

আরো পড়ুন

মঙ্গলবার (২৪ জানুয়ারি) ভোরে হলটির ৪০১৮ নম্বর কক্ষের এ ঘটনায় আহত দুজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মহিউদ্দিন আহম্মেদ সিফাত ও জিএম ফাহাদ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পদপ্রত্যাশী।

হামলার ঘটনায় শেরে বাংলা হলের আবাসিক শিক্ষার্থীরা জানান, ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহম্মেদ সিফাতকে রুম থেকে টেনেহিঁচড়ে বের করে হাতুড়ি পেটা এবং জিএম ফাহাদের হাত ভেঙে দেয়ার পাশাপাশি দুজনকেই কুপিয়ে জখম করা হয়। গুরুতর অবস্থায় দুজনকে শেরে বাংলা মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

বরিশাল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান হামলার ঘটনায় বলেন, সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে হামলাকারীদের শনাক্তের চেষ্টা করা হচ্ছে। হামলাকারিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

হলের আবাসিক শিক্ষার্থীরা বলেন , ভোর সাড়ে পাঁচটার দিকে ১০-১৫ জন হেলমেট পরা অবস্থায় হলে প্রবেশ করে হামলা চালায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক  ড. মো. খোরশেদ আলম বলেন, হামলার ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।তদন্ত  কমিটির তথ্যমতে আমরা ব্যবস্থা গ্রহণ করব।

বিএনএ/রবিউল, এমএফ