28 C
আবহাওয়া
১:২৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগের সম্মেলন ঘিরে বন্ধ থাকবে যেসব সড়ক

আওয়ামী লীগের সম্মেলন ঘিরে বন্ধ থাকবে যেসব সড়ক

আওয়ামী লীগের সম্মেলন।

বিএনএ: আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে রাজধানীর বেশ কিছু সড়কে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে। সেজন্য বিশেষ ট্রাফিক নির্দেশনা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

শুক্রবার (২৩ ডিসেম্বর) ডিএমপির পক্ষ থেকে পাঠানো এক বার্তায় ট্রাফিক নির্দেশনার কথা জানানো হয়।

ডিএমপির পক্ষ থেকে বলা হয়, আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে।

সম্মেলন উপলক্ষে-কাটাবন ক্রসিং, হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, কাকরাইল মসজিদ ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, ইউবিএল ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় ভাস্কর্য ক্রসিং ও উপাচার্য ভবন ক্রসিং-এলাকায়গুলোর রাস্তা বন্ধ/রোড ডাইভারশন দেয়া হবে।

নগরবাসীকে শনিবার এসব এলাকা/রোড পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহার করার জন্য অনুরোধ জানানো হয়।

আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে আসা গাড়ি পার্কিং করতে হবে-মহসিন হল মাঠ, ঢাকা বিশ্ববিদ্যালয় (ভিআইপি), মলচত্বর, ঢাকা বিশ্ববিদ্যালয়, পলাশী ক্রসিং থেকে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে, ফুলার রোড রাস্তার দুই পাশে, দোয়েল চত্বর ক্রসিং থেকে শহিদুল্লাহ হল ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে, সবজি বাগান থেকে নেভাল গ্যাপ পর্যন্ত, সুগন্ধা থেকে অফিসার্স ক্লাব ক্রসিং পর্যন্ত, হলি ফ্যামিলি হাসপাতাল গলি, নেভাল গেট এলাকা, হোটেল ইন্টারকন্টিনেন্টালের বিপরীত পাশে, মিন্টো রোড ক্রসিং থেকে পুলিশ ভবন ক্রসিং এবং দিলকুশা ও মতিঝিল এলাকার রাস্তার দুই পাশে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ