28 C
আবহাওয়া
৫:৩৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে এসেছে বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট দল

চট্টগ্রামে এসেছে বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট দল


বিএনএ,চট্টগ্রাম :  টেস্ট ম্যাচ খেলতে একই বিমানে চট্টগ্রামে এসেছে বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট দল। মঙ্গলবার ( ২৩ নভেম্বর) বিকেল ৪টায় বাংলাদেশ বিমানের বিশেষ একটি বিমানে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে দুই দল। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক ইউং কমান্ডার ফরহাদ হোসেন।

বিমান বন্দরের আনুষ্ঠানিকতা শেষে দুই দলকেই পৃথক টিম বাসে করে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে টিম হোটেল রেডিসন ব্লুতে পৌঁছে দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন পতেঙ্গা থানার ওসি কবির হোসন।
চট্টগ্রামে এসেছে বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট দল
বাংলাদেশ ও পাকিস্তান ক্রিকেট দল চট্টগ্রাম হোটেল রেডিসন ব্লু বে ভিউতে অবস্থান করবে। ২৪ ও ২৫ নভেম্বর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবে দুই দল। ২৬ নভেম্বর থেকে ৩০ নভেম্বর টেস্ট ম্যাচ হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ম্যাচ শেষে  দুই দল ঢাকার উদ্দেশ্যে চট্টগ্রাম ত্যাগ করবে আগামী ১ ডিসেম্বর।
চট্টগ্রামে এসেছে বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট দল
সোমবার (২২ নভেম্বর) ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।
চট্টগ্রামে এসেছে বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট দল
বাংলাদেশের টেস্ট স্কোয়াড : মুমিনুল হক (অধিনায়ক), সাকিব আল হাসান, সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, ইবাদাত হোসেন, আবু জায়েদ, ইয়াসির আলি রাব্বি, মাহমুদুল হাসান জয় ও রেজাউর রহমান। মাহমুদুল হাসান জয় ও রেজাউর রহমান দলে প্রথমবার সুযোগ পেয়েছেন।

পাকিস্তানের টেস্ট স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ফাওয়াদ আলম, ইমাম-উল-হক, আবিদ আলী, আজহার আলী, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), সরফরাজ আহমেদ, ফাহিম আশরাফ, কামরান গোলাম, সউদ শাকিল, মোহাম্মদ নেওয়াজ, বিলাল আসিফ, হাসান আলী, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, নোমান আলী, সাজিদ খান, জাহিদ মাহমুদ এবং শাহিন শাহ আফ্রিদি।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ