35 C
আবহাওয়া
১:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে যুবককে হত্যা চেষ্টা

ধামরাইয়ে যুবককে হত্যা চেষ্টা

ধামরাইয়ে যুবককে হত্যা চেষ্টা

বিএনএ,সাভার :ঢাকার ধামরাইয়ে জমি সংক্রান্ত জেরে দেশীয় অস্ত্রের আঘাতে মোঃ সাইদুর রহমান (৩১) নামের এক যুবককে মারধর করে মাথা ফাটিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ।বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ধামরাইয়ের কালামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

পরে দুপুরে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে ভুক্তভোগী যুবকের বড় ভাই জিয়াউর রহমান।

ভুক্তভোগী মোঃ সাইদুর রহমান ধামরাইয়ের কালামপুরের আব্দুর রবের ছেলে ও জিয়াউর রহমানের ছোট ভাই।

অভিযুক্তরা হলো- ধামরাইয়ের বাটুলিয়া গ্রামের মৃত শামসুলের ছেলে মোঃ মামুন (৪০), জয় (৩০), মোঃ আনোয়ার হোসেন (৫৫), এরশাদ (৩৫), বাবুল (৪৫), তোতা (৩২), জনি (২২), তারেক (৩৫), অমিয় (২০) ও সাগর (৩০)।

অভিযোগ সূত্রে জানা গেছে, জিয়াউর রহমানের পৈত্রিক সূত্রে পাওয়া ২০ শাতাংশ জমি রয়েছে কালামপুরে৷ যে জমি গত ৭৫ বছর যাবৎ ভোগ দখল করে আসছে তারা। এ অবস্থায় আজ সকালে হঠাৎ মামুন এই জমির মালিক দাবি করে বাকি অভিযুক্তদের নিয়ে দেশীয় অস্ত্রসহ জমিতে প্রবেশ করে মাটি ফেলতে থাকে। বিষয়টি আমার ছোটোভাই সাইদুর রহমান বাধা দিলে তাকে দেশীয় অস্ত্র দ্বারা মারধর করে হত্যার উদ্দেশ্যে মাথা ফাটিয়ে দেওয়া হয়। এছাড়া ফরিদ উদ্দিন নামের আরেকজনকে লোহার রড দিয়ে পেটানো হয়। পরে তাদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়৷

এবিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আশরাফুল ইসলাম বলেন, আমি ডিউটিতে আছি। এখনো থানার দিকে যাইনি। অভিযোগ যদি আমার নামে এন্ট্রি হয়ে থাকে তাহলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিএনএ/ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ