27 C
আবহাওয়া
৮:১০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ট্রাক চাপায় মায়ের সামনে শিশুর মৃত্যু

ট্রাক চাপায় মায়ের সামনে শিশুর মৃত্যু


বিএনএ, ঢাকা : রাজধানীর লালবাগ কেল্লার মোড় বাজারের কাছে মায়ের সামনে ট্রাকচাপায় সামিয়ান হোসেন (৪) নামে এক শিশু মারা গেছে।  সোমবার (২৩ আগস্ট) ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়। লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার দিবাগত রাতে ট্রাকচাপায় আহত হয় শিশুটি।পরে সোমবার ভোরে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর ট্রাকটি জব্দ ও চালককে আটক করা হয়েছে।এছাড়া শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের বড় ভাই হৃদয় হোসেন জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় ।বাবার নাম আরমান হোসেন। পরিবার নিয়ে লালবাগ কেল্লার মোড় শাহসাব বাড়ি এলাকায় থাকেন। তাদের মা আসমা আক্তার বাসা বাড়ীতে কাজ করেন। রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মা মাথা ব্যথার জন্য বাজারে ফার্মেসি থেকে ওষুধ আনতে যান। এ সময় সামিয়ানকেও সঙ্গে নিয়ে যান। ফার্মেসি থেকে ওষুধ কিনে বের হওয়ার সময় একটি ট্রাকের নিচে চাপা পড়ে সামিয়ান। এতে গুরুতর আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মারা যায়।

বিএনএনিউজ/ আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ