31 C
আবহাওয়া
১১:৪৩ অপরাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » সাজেকে ভালোবাসা’র পয়েন্ট উদ্বোধন

সাজেকে ভালোবাসা’র পয়েন্ট উদ্বোধন

সাজেকে ভালোবাসা'র পয়েন্ট উদ্বোধন

বিএনএ, রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়িকে সৌন্দর্যমণ্ডিত করতে আই লাভ বাঘাইছড়ি ‘বাঘাইছড়ি লাভ পয়েন্ট’ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২২ জুন) বিকালে উপজেলার সাজেক ইউনিয়নের বাঘাইহাট এলাকায় ১০নং পুলিশ ফাঁড়ির সামনে ইংরেজীতে আই লাভ বাঘাইছড়ি লেখা ও সৌন্দর্যময় বটতলা স্থানটির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার।

জানা যায়, দেশের ১ম সারির পর্যটনকেন্দ্র সাজেকের প্রবেশ পথকে সৌন্দর্যময় এবং পর্যটকদের আকর্ষণ করতে ভিউ পয়েন্টটি স্থাপন করা হয়েছে।

বাঘাইছড়ি লাভ পয়েন্ট সম্পর্কে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার বলেন, সওজের জায়গার উপর এটি স্থাপন করা হয়েছে। স্থাপনাটি সাজেক ও বাঘাইছড়ি উপজেলাগামী পর্যটকদের জন্য দৃষ্টিনন্দন একটি জায়গা হিসেবে পরিচিত পাবে।

তিনি আরও বলেন, স্থাপনাটির উত্তরে মেঘের রাজ্য সাজেক ভ্যালি ও পশ্চিমে বাঘাইছড়ি উপজেলা সদর এবং স্থাপনাটি বাঘাইছড়ি উপজেলার প্রবেশদ্বারে নির্মিত হওয়ায় নাম রাখা হয়েছে “বাঘাইছড়ি লাভ পয়েন্ট”। আশা করি, বাঘাইছড়ির সন্তানদের জন্য এটি ভালোলাগার এবং পর্যটকের আকর্ষণীয় পয়েন্ট হিসেবে চির স্মরণীয় হয়ে থাকবে।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, বাঘাইছড়ি প্রেসক্লাবের সদস্যবৃন্দ, সাজেক ইউনিয়নের জনপ্রতিনিধিসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন,বিএম

Loading


শিরোনাম বিএনএ