32 C
আবহাওয়া
১০:৫০ অপরাহ্ণ - জুন ৭, ২০২৩
Bnanews24.com
Home » হাটহাজারীতে অপহৃত কিশোরী উদ্ধার: অপহরণকারী ধরা

হাটহাজারীতে অপহৃত কিশোরী উদ্ধার: অপহরণকারী ধরা

হাটহাজারীতে অপহৃত কিশোরী উদ্ধার অপহরণকারী ধরা

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের রাঙ্গুনিয়া থেকে অপহৃত কিশোরীকে হাটহাজারী থেকে উদ্ধার করা হয়েছে। এসময় মূল অপহরণকারী মো. রাকিবকে (২২) গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (২১ মে) রাত সাড়ে ৯ টায় চট্টগ্রামের হাটহাজারী থানার কুয়াইশ এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে বলে মঙ্গলবার (২৩ মে) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এ তথ্য জানায়।

গ্রেপ্তার রাকিব চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানার চন্দ্রঘোনা এলাকার খোরশেদ আলমের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, অপহৃত কিশোরীর প্রতিবেশী মো. রাকিব তাকে প্রায় সময়ই স্কুলে আসা যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করত। বিষয়টি কিশোরী তার পিতাকে জানালে রাকিবের বাবা-মা ও তার নিকটাত্মীয়দের জানানো হয়। এতে রাকিব ক্ষিপ্ত হয়ে ওই কিশোরীর পিতাকে হুমকি দেয় যে, সে যেকোন সময় তার মেয়েকে অপহরণ করে নিয়ে যাবে।

পরে গত ১৬ মে ২০২৩ ইং সকাল সাড়ে ৯টায় ওই কিশোরী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের উদ্দেশ্যে বাড়ী থেকে কলেজ গেইটের সামনে পৌঁছলে রাকিব এবং তার ৪/৫ জন সহযোগী তাকে বিয়ের প্রলোভনে অপহরণ করে। পরীক্ষা শেষে সময়মত বাসায় না ফেরায় ওই কিশোরীর বাবা আত্মীয় স্বজনদের বাসাসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানায় একটি সাধারণ ডায়রী দায়ের করেন।

র‌্যাব আরও জানায়, কিশোরীর সন্ধানে তার বাবা র‌্যাব-৭ এ একটি অভিযোগ দায়ের করেন। র‌্যাব অপহৃত কিশোরীকে উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারী ও ছায়াতদন্ত অব্যহত রাখে। গত ২১ মে রাত সাড়ে ৯টায় র‌্যাব চট্টগ্রামের হাটহাজারী থানার কুয়াইশ এলাকা হতে অপহরণ চক্রের মূলহোতা মো. রাকিবকে (২২) গ্রেপ্তার করা হয় এবং অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার রাকিব বিভিন্ন প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে অপহরণ করার কথা স্বীকার করেছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়। গ্রেপ্তার আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Total Viewed and Shared : 12,805 


শিরোনাম বিএনএ