35 C
আবহাওয়া
১১:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নরসিংদীতে বজ্রপাতে ৫ জনের মৃত্যু

নরসিংদীতে বজ্রপাতে ৫ জনের মৃত্যু

ঘুড়ি উড়াতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু

বিএনএ, নরসিংদী: নরসিংদীর চার উপজেলায় বজ্রাঘাতে এক নারীসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরও তিন কিশোর। আজ মঙ্গলবার (২৩ মে) জেলার রায়পুরা, মনোহরদী, শিবপুর ও সদরে এ ঘটনা ঘটে।

রায়পুরা উপজেলার নিহতরা হলেন শ্রীনগর ইউনিয়নের ফকিরের চর গ্রামের মোমরাজ মিয়ার স্ত্রী সামসুন নাহার (৪৫) ও নিলক্ষা ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে জাবেদ মিয়া (১২)। এছাড়া মনোহরদী উপজেলার দৌলতপুর ইউনিয়নের পাতরদিয়া গ্রামের মৃত বাদল মিয়ার ছেলে রায়হান মিয়া (২৫), শিবপুর উপজেলার দক্ষিণ সাদারচর গ্রামের খোরশেদ মিয়ার ছেলে খোকন মিয়া (৩০) এবং নরসিংদী শহরের পশ্চিমকান্দাপাড়া মহল্লার সুকুমার রায়ের ছেলে শুপ্তকরের (১৪) বজ্রপাতে মৃত্যু হয়েছে।

নিলক্ষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আক্তারুজ্জামান শামীম বলেন, বাচ্চারা মাঠে ফুটবল খেলছিল। এসময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে জাবেদ মিয়া মারা যায়।

শ্রীনগর ইউপি সদস্য জালাল উদ্দিন বলেন, খড় আনতে বাড়ির পাশের জমিতে গিয়েছিলেন শামসুন নাহার। এসময় বজ্রপাতে সঙ্গে সঙ্গে তার মৃত্যু হয়।

দৌলতপুর ইউপি চেয়ারম্যান শরিফ মাহমুদ খাঁন বাহালুল বলেন, রায়হানের বাবাও কয়েক বছর আগে সড়ক দুর্ঘটনায় মারা গিয়েছিল। আজকে সে বজ্রাঘাতে মারা গেল।

এদিকে, সকালে শিবপুরের দক্ষিণ সাদারচর গ্রামের খোরশেদ মিয়ার ছেলে খোকন মিয়া মাঠে কাজ করছিলেন। বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে সেখান থেকে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নিয়াজ মোর্শেদ বলেন, কৃষক খোকন মিয়াকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

নরসিংদী শহরের পশ্চিমকান্দাপাড়া মহল্লার পুকুরে গোসল করতে গেলে বজ্রপাতে মারা যায় শুপ্তকর। সে স্থানীয় সাঠিরপাড়া কালিকুমার উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। শুপ্তকরের মৃত্যুর বিষয়টি স্বজনদের মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ