27 C
আবহাওয়া
১:১১ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home »  ছাদ থেকে পড়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

 ছাদ থেকে পড়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু


বিএনএ, ঢাকা: রাজধানীর ধানমন্ডির শুক্রাবাদ এলাকা থেকে বেসরকারি ডেফোডিল ইউনিভার্সিটির এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই শিক্ষার্থীর নাম আকাশ রায় (২৪)। তিনি বাসার চতুর্থ তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে মারা গেছেন বলে ধারণা করছেন তার বন্ধুরা।বুধবার (২৩ মার্চ) ভোর সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুই মাস আগে তিনি কম্পিউটার সায়েন্স থেকে অনার্স সম্পন্ন করেন।গুরুতর আহত অবস্থায় আকাশকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু পঙ্কজ জানান, আকাশ ভোর আনুমানিক সাড়ে চারটার দিকে ভবনের চার তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কি কারণে সে ছাদ থেকে লাফিয়ে পড়েছে, তা সঠিক ভাবে জানাতে পারেনি।

আকাশের গ্রামের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার চরতা গ্রামে। তার বাবার নাম রতন রায়। সে শুক্রাবাদে ৮/এ নম্বর বাসায় থাকতো।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ