31 C
আবহাওয়া
৩:৪৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সাইমুম ইফতেখার স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

সাইমুম ইফতেখার স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

চবিতে সাইমুম ইফতেখার স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

বিএনএ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের উদ্যোগে আয়োজিত সাইমুম ইফতেখার স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩’র ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে জয়লাভ করেছে ২৭তম ব্যাচ। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হল মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনালে মুখোমুখি হয় ফেরুসাস-২৬তম ব্যাচ ও সুপ্রিম ভিক্টোরিয়ানস ২৭তম ব্যাচ।

খেলায় টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় সুপ্রিম ভিক্টোরিয়ানস -২৭’র ক্যাপ্টেন সাকিব সালমান অপ্পি। ব্যাটিংয়ে ফেরুসাস-২৬ নির্ধারিত ১৪ ওভারে সংগ্রহ করে ৯৯ রান। জবাবে সুপ্রিম ভিক্টোরিয়ানস-২৭ দুই ওভার হাতে রেখেই ম্যাচ জিতে নেয়। খেলায় ম্যান অব দ্যা ফাইনাল ও ম্যান অব দ্যা টুর্নামেন্টের পুরস্কার পান ২৭তম ব্যাচের সুমন বাইজিদ। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন ২৬তম ব্যাচের মো. ইউসুফ।

খেলায় উপস্থিত ছিলেন যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি রওশন আক্তার, বিভাগের সহকারী অধ্যাপক রেজাউল করিম ও সহকারী অধ্যাপক এ কে এম জিয়াউর রহমান খান।

সভাপতি রওশন আক্তার বলেন, আজকের খেলাটি অত্যন্ত সুন্দর হয়েছে। দুই দলই খুব ভালো খেলেছে। পড়াশোনার পাশাপাশি আমাদের খেলাধুলা করতে হবে। ভবিষ্যতে যেন আরও ভালো খেলার আয়োজন করতে পারেন সে জন্য বিভাগ আপনাদের পাশে থাকবে।

খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলকে পুরস্কার তুলে দেন বিভাগের চেয়ারপার্সন রওশন আক্তার, সহকারী অধ্যাপক রেজাউল করিম ও সহকারী অধ্যাপক এ কে এম জিয়াউর রহমান খান।

উল্লেখ্য, সাইমুম ইফতেখার যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৪-১৫ শিক্ষা বর্ষের শিক্ষার্থী ছিলেন। দীর্ঘদিন মরণব্যাধি ক্যানসারের সঙ্গে লড়াই করে গত বছরের ২৭ অক্টোবর মহান সৃষ্টিকর্তার ডাকে সাড়া দিয়ে পরপারে পাড়ি জমান। সাইমুমের উক্তি ‘শরীর হার মানিয়াছে কিন্তু চিত্তকে পরাভূত করিতে পারে নাই’।

বিএনএ/ সুমন বাইজিদ, বিএম,ওজি

Loading


শিরোনাম বিএনএ