31 C
আবহাওয়া
২:১২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » যুবদলের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা

যুবদলের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা

ঢাকা মহানগর যুবদলের নতুন কমিটি ঘোষণা

বিএনএ, ঢাকা : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ২৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির অনুমোদনপত্রে লেখা হয়েছে-বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে কমিটির অনুমোদন করা হলো।

ঘোষিত কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন আবদুল মোনায়েম মুন্না। এছাড়া সিনিয়র সহ-সভাপতি হিসেবে মামুন হাসান ছাড়াও সহ-সভাপতি পদে ১৫ জন রয়েছেন। সেই সঙ্গে কমিটিতে ১০টি বিভাগে একজন করে সহ-সভাপতি রাখা হয়েছেন। কমিটির অন্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, প্রচার সম্পাদক আব্দুল করিম সরকার, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা প্রমুখ।

এর আগে গত ২২ মে যুবদলের ৮ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। ২০১৭ সালের ১৬ জানুয়ারি সাইফুল আলম নীরবকে সভাপতি ও সুলতান সালাহউদ্দিন টুকুকে সাধারণ সম্পাদক করে যুবদলের কমিটি গঠন করা হয়। তখন পাঁচ সদস্যের ওই কমিটিকে দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয় বিএনপির হাইকমান্ড। তিন বছর মেয়াদি ওই কমিটির মেয়াদ শেষ হওয়ার পর ২০২০ সালের ফেব্রুয়ারিতে ১১৪ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়। এরপর আর পূর্ণাঙ্গ কমিটি হয়নি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ