32 C
আবহাওয়া
১:১৮ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সাতকানিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সাতকানিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়ায় নাইমা সুলতানা নিশি (১৯) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।  বুধবার (২২ নভেম্বর) দুপুরে দক্ষিণ ঢেমশা ইউনিয়নের ১নং ওয়ার্ডের নাপিতের চরের কাইমারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নাইমা সুলতানা নিশি উপজেলার কেউচিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ব্যাবসায়ী পাড়ার মোহাম্মদ সবুজ মিয়ার মেয়ে।

এ ঘটনায় নিহতের স্বামী নাপিতের চর কাইমারপাড়া এলাকায় মৃত জালাল আহমদের পুত্র মোরশেদুল আলম ও ননদকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

নিহতের মা শামসুন্নাহার বলেন, গত ৩ মাস আগে মোরশেদুল আলমের সাথে তাঁর মেয়ের বিয়ে দিলেও টাকা পয়সার অভাবে মেয়ের জামাইকে তেমন কিছু দিতে পারেননি। মেয়ের জামাই এক লক্ষ টাকা দাবী করার কারণে প্রথম দফায় তাকে ২২ হাজার টাকা প্রদান করা হয়। পরে জমি বিক্রি করতে পারলে বাকি টাকা দেওয়ার কথা। মেয়ে গর্ভবতী হলেও মেয়ের জামাই টাকার জন্য প্রতিনিয়ত আমার মেয়েকে নির্যাতন করছিল। সর্বশেষ বুধবার দুপুর আনুমানিক ২টার দিকে খবর পান তাঁর মেয়েকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। হাসপাতালে এসে তার মৃতদেহ দেখতে পান।

তিনি দাবী করেন, যৌতুকের জন্য মেয়ের জামাই এবং শশুরবাড়ির লোকজন তাঁর মেয়েকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছে। তিনি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চান।

সাতকানিয়া থানার উপ পরিদর্শক (এসআই) শাহরিন হোসেন জানান, মরদেহের গলায় ফাঁসির দাগ ব্যাতিত শরীরের অন্য কোন জায়গায় কোন ধরনের নির্যাতনের চিহ্ন পাওয়া যায়নি।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যার ঘটনা মনে হলেও নিহতের স্বামী ও ননদকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর যথাযথ কারণ জানা যাবে।

তিনি আরও বলেন, কেউ এখন পর্যন্ত লিখিত কোন ধরনের অভিযোগ দেয়নি, এ ঘটনা নিয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ