31 C
আবহাওয়া
৬:১৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশের অগ্রগতি বিএনপি’র পছন্দ নয়: নৌ-প্রতিমন্ত্রী

বাংলাদেশের অগ্রগতি বিএনপি’র পছন্দ নয়: নৌ-প্রতিমন্ত্রী


বিএনএ, দিনাজপুর : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বিএনপি নামক দলটি বাংলাদেশের এগিয়ে যাওয়া পছন্দ করে না। তারা সামনে যে ইস্যু পায় তা নিয়েই রাজনীতি করে।

শুক্রবার (২২ জুলাই) দিনাজপুরের বোচাগঞ্জে ছোট সুলতানপুর উচ্চ বিদ্যালয় এবং বড় সুলতানপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন শেষে বড় সুলতানপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী আরো বলেন, আজকে যখন বিদ্যুৎ নিয়ে লোডশেডিং হচ্ছে সেটা নিয়ে তারা রাজনীতি করছে। এটার নাম দেশপ্রেম হতে পারে না। বিশ্ব সংকটের সময়ে দেশকে রক্ষা করতে সরকারের আহবানে সবাইকে দায়িত্ব পালন করতে হবে।

তিনি বলেন, দেশে শতভাগ বিদ্যৎ সংযোগ দেয়া হয়েছে। বর্তমানে লোডশেডিং ব্যবস্থা চালু করা হয়েছে। আজ থেকে ১৫ বছর আগে আমরা বিদ্যুতের মধ্যেছিলাম না। তখন একদিন বিদ্যুৎ চলে গেলে চারদিন পর আসত।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফসার আলী, পৌর মেয়র মো.আসলাম এবং শিক্ষা প্রকৌশল অধিদফতরের সহকারী প্রকৌশলী।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ