27 C
আবহাওয়া
৭:৩২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ফখরুল-রিজভীর বিরুদ্ধে পল্টন থানায় লিখিত অভিযোগ

ফখরুল-রিজভীর বিরুদ্ধে পল্টন থানায় লিখিত অভিযোগ

ফখরুল-রিজভীর বিরুদ্ধে পল্টন থানায় লিখিত অভিযোগ

বিএনএ, ডেস্ক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ নয়জনের বিরুদ্ধে রাজধানীর পল্টন থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।  বৃহস্পতিবার(২১ জুলাই) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ অভিযোগটি করেন।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাউদ্দিন মিয়া আজ শুক্রবার এ  তথ্য নিশ্চিত করেছেন।

ওসি বলেন, ‘লিখিত অভিযোগটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। সেখান থেকে নির্দেশনা আসার পর বাকি তথ্য জানানো যাবে।’

অভিযুক্তদের তালিকায় আছেন—বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ছাত্রদল সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের আহ্বায়ক পাভেল সিকদার, যুগ্ম আহ্বায়ক গোলাম রাব্বানী রবিন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনুসহ অজ্ঞাতনামা আরও অনেকে।

অভিযোগ থেকে জানা গেছে, গত ১৬ ও ১৭ জুলাই প্রেসক্লাবসহ বিভিন্ন স্থানে ফখরুল ও রজিভীর নির্দেশে অন্যান্য অভিযুক্তরা প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে অশালীন ও রাষ্ট্রবিরোধী উসকানিমূলক বক্তব্য দেন। তা ছাড়া ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীকেও উদ্দেশ করে একই ধরনের মানহানিকর বক্তব্য দেন তাঁরা। তাদের নির্দেশে পাভেল সিকদারসহ বিএনপি এবং এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন ওয়েবসাইট, ফেসবুক ও ইউটিউবে একই ধরনের মানহানিকর, উসকানিমূলক বক্তব্য ও ভিডিও প্রচার করে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ