34 C
আবহাওয়া
১২:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রামে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রামে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর থেকে ১৯ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা করেছে র‌্যাব। এসময় তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। বুধবার (২১ জুন) নগরীর কোতোয়ালী থানার সন্দীপ ঘাট এলাকা থেকে ওই মাদক ব্যবসায়ীদের আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৮ লক্ষ টাকা।

আটকরা হলেন- কক্সবাজারের টেকনাফ থানার হাবির পাড়া গ্রামের মৃত মকবুল আহম্মদের পুত্র মো. আব্দুর রহিম (৩৫), কক্সবাজার সদর থানার রুমালিয়া ছড়া এলাকার মৃত নুরুল হকের পুত্র মো. রিদওয়ান (৩০) এবং একই জেলার টেকনাফ থানার হাজম পাড়ার মৃত আবুল কাশেমের পুত্র মো. জাহাঙ্গীর আলম (২০)।

বৃহস্পতিবার (২২ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এসব তথ্য নিশ্চিত করে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজারের কুতুবদিয়া থেকে একটি যাত্রীবাহী ট্রলারযোগে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ চট্টগ্রামের দিকে আসছে। গোপন সংবাদে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব বুধবার (২১ জুন) চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার সন্দীপ ঘাট এলাকায় ওই যাত্রীবাহী ট্রলারের জন্য অপেক্ষা করতে থাকে। আনুমানিক পৌনে ১টায় ওই যাত্রীবাহী ট্রলারটি ঘাটে এসে থামার সঙ্গে সঙ্গে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তিনজন ব্যক্তি হাতে ব্যাগসহ দৌঁড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা মো. আব্দুর রহিম, মো. রিদওয়ান ও মো. জাহাঙ্গীর আলমকে আটক করে।

আটক আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব আরও জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৮ লক্ষ টাকা।

আটক আসামী ও উদ্ধার মাদকদ্রব্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম/এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ