38 C
আবহাওয়া
৩:২৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বৃষ্টি ঝরবে সারাদিন

বৃষ্টি ঝরবে সারাদিন

বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই রিকশাচালকের মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ভোর থেকেই ভারী বর্ষণ হচ্ছে। অল্প বৃষ্টিতেই ঢাকার যেসব এলাকায় পানি জমে যায়, সেসব এলাকায় রীতিমতো জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। ফলে ভোগান্তিতে পড়েছেন কর্মজীবী মানুষ।

মঙ্গলবার (২২ জুন) সকাল ৬টার পর বৃষ্টি শুরু হয়। সকালে ৩ ঘণ্টায় ১৮ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়েছে রাজধানীতে। এ বৃষ্টি আরও ২-৩ দিন অব্যাহত থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

বৃষ্টিতে ইতোমধ্যে বসুন্ধরা আবাসিক এলাকার ৩০০ ফিট যাওয়ার রাস্তা, মগবাজার ওয়ারলেস গেট থেকে মধুবাগে যাওয়ার রাস্তা পানিতে তলিয়ে গেছে। এছাড়া রাজধানীর ব্যস্ততম এলাকা গুলশান, বাড্ডা, কুড়িল বিশ্বরোড, কাজীপাড়া, শেওড়াপাড়া, কারওয়ান বাজার, রাজারবাগ, মালিবাগ, ফার্মগেটসহ বিভিন্ন এলাকার রাস্তাঘাট তলিয়ে গেছে।

এদিকে আবহাওয়া অফিস জানিয়েছে, আজ দিনভর রাজধানীতে বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে আকাশ মেঘলা থাকতে পারে। রাজধানীর বাইরে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সারাদিনই থেমে থেমে বৃষ্টি হতে পারে।

আবহাওয়া অফিস আরও জানিয়েছে, আগামী ২৪ ঘণ্টায় রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, চট্টগ্রাম, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে মাঝারি ধরনের ভারী বর্ষণও হওয়ার সম্ভাবনা রয়েছে।
বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ