39 C
আবহাওয়া
৬:৩৫ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » পার্বত্য চট্টগ্রামের দুর্গম আর্মি ক্যাম্প পরিদর্শন সেনাবাহিনী প্রধানের

পার্বত্য চট্টগ্রামের দুর্গম আর্মি ক্যাম্প পরিদর্শন সেনাবাহিনী প্রধানের


বিএনএ, ঢাকা : ঈদুল ফিতর উপলক্ষে পার্বত্য চট্টগ্রামের দুর্গম আর্মি ক্যাম্প পরিদর্শন করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। শনিবার (২২ এপ্রিল) সকালে ঢাকা সেনানিবাসে ঈদের নামাজ শেষে পার্বত্য চট্টগ্রাম যান।

আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, রাজধানী ঢাকাসহ দেশের সব সেনানিবাসে আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে শনিবার ঈদুল ফিতর পালিত হয়। সকালে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ঢাকা সেনানিবাসের কেন্দ্রীয় মসজিদে ঈদের নামাজ আদায় শেষে সেনাবাহিনীর সকল স্তরের কর্মকর্তাগণ, জেসিও এবং অন্যান্য পদবির সৈনিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

পরবর্তী সময়ে সেনাবাহিনী প্রধান পার্বত্য চট্টগ্রামের দুর্গম এলাকায় মোতায়েনরত সেনাসদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময়ের উদ্দেশ্যে বামে লংগদু আর্মি ক্যাম্প এবং রাঙামাটি রিজিয়ন সদর দপ্তর পরিদর্শন এবং উভয় ক্যাম্পেই গাছের চারা রোপণ করেন।

এ সময় জেনারেল অফিসার কমান্ডিং ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মো. নজরুল ইসলাম, সেনাসদরের ঊর্ধ্বতন কর্মকর্তারা; বামে লংগদু আর্মি ক্যাম্প ও রাঙামাটি রিজিয়ন সদর দফতরের অন্যান্য কর্মকর্তা; জেসিও; অন্যান্য পদবীর সৈনিক এবং গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সেনাবাহিনী প্রধান রাঙামাটি রিজিয়ন সদর দফতরের সকল স্তরের সেনাসদস্যদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ