23 C
আবহাওয়া
৭:৫৪ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সিলেটে বজ্রপাতে প্রাণ গেল ৩ শিশুর

সিলেটে বজ্রপাতে প্রাণ গেল ৩ শিশুর

ময়মনসিংহে বজ্রপাতে দুই শিক্ষার্থীর মৃত্যু

বিএনএ, সিলেট : ঈদের আগের দিন সিলেটে দুই দফা বজ্রপাতে তিন শিশু নিহত হয়েছে। শুক্রবার (২১ এপ্রিল) বেলা ১১টার দিকে জেলার জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের বিসনাটেক গ্রামে বজ্রপাতে দুই শিশু এবং বিকেল সাড়ে চারটার দিকে জৈন্তাপুর ইউনিয়নের চার নম্বর বাংলা বাজার বেঙ্গল স্টোন ক্রাশার এলাকায় এক শিশুর মৃত্যু হয়।

নিহত শিশুরা হলেন- বিসনাটেক গ্রামের সুলেমান আহমদের ছেলে নাঈম আহমদ (৮) এবং মৃত দেলোয়ার হোসেনের মেয়ে আঞ্জুমা বেগম (৬) এবং জৈন্তাপুর ইউনিয়নের চার নম্বর বাংলা বাজার গ্রামের আলম মিয়ার ছেলে ইমন আহমেদ (১০)।

স্থানীয় সূত্র জানায়, শিশু দুটি আম কুড়াতে গিয়ে বজ্রপাতের কবলে পড়ে। তাদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সম্পর্কে তারা মামাতো বোন ও ফুফাতো ভাই।

এদিকে একইদিন বিকেলে সাড়ে চারটার দিকে জৈন্তাপুর ইউনিয়নের বজ্রপাতের কবলে পড়ে ইমন। স্থানীয়রা জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

জৈন্তাপুর থানার ওসি ওমর ফারুক বলেন, এ ঘটনায় জৈন্তাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপামনি দেবী শোকাহত পরিবারের সঙ্গে দেখা করেছেন। পরে তিনি সিলেট জেলা প্রশাসকের পক্ষ থেকে নগদ ২০ হাজার করে তিন পরিবারকে মোট ৬০ হাজার টাকা সহায়তা দেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ