34 C
আবহাওয়া
৯:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফের সাংবাদিক পরিচয়ে ইয়াবা পাচারের চেষ্টা : আটক ২

টেকনাফের সাংবাদিক পরিচয়ে ইয়াবা পাচারের চেষ্টা : আটক ২

আনোয়ারায় সাংবাদিক পরিচয়ে ইয়াবা পাচার,আটক ২

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম) : চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমছড়া এলাকায় ভুয়া সাংবাদিক পরিচয়ে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ৬৪৫ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, টেকনাফ উপজেলার মোঃ কাইয়ুম শরীফের ছেলে মোঃ শহিদুল ইসলাম (২৮), একই উপজেলার মোঃ আমিনের ছেলে কবির আহাম্মেদ (৩১)।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে র‍্যাব জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে।এমন তথ্যের ভিত্তিতে রোববার (২১ মার্চ ) দুপুর সাড়ে ১১টার সময় র‍্যাবের একটি আভিযানিক দল ঐ এলাকায় অভিযান পরিচালনা করে শহিদুল ইসলাম (২৮),কবির আহাম্মেদ (৩১) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

পরে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও শনাক্ত মতে নিজ হেফাজতে থাকা মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভিতর হতে ১৭ হাজার ৬৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলটি (চট্ট-মেট্রো-ল-১৪-২৯৪০) জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৪ লক্ষ টাকা।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৭ এর সহকারি পরিচালক (মিডিয়া) নুরুল আবসার বলেন, আনোয়ারা উপজেলার বরুমছড়া এলাকায় অভিযান চালিয়ে শহিদুল ইসলাম (২৮), কবির আহাম্মেদ (৩১) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা দুইজনই দুটি সাংবাদিকতার আইডিকার্ড প্রদর্শন করে ও নিজেদের কে টেকনাফ প্রতিদিন এবং নাফ টেলিভিশন এর সাংবাদিক বলে দাবি করে।এসময় তাদের মোটর সাইকেল তল্লাশি করে ১৭ হাজার ৬৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।পরে গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ এনামুল হক নাবিদ,ওজি 

Loading


শিরোনাম বিএনএ