31 C
আবহাওয়া
১১:৩১ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » পল্লবীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

পল্লবীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

পাইলিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ হারাল চাচা-ভাতিজা

মেডিকেল প্রতিবেদক, ঢাকা: রাজধানীর পল্লবী থানার লালমাটিয়া ট্রাক স্ট্যান্ডে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রায়হান (২৬) নামে এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন। সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টায় মৃত ঘোষণা করেন।

নিহত রায়হানের বাবা রাজু মিয়া বলেন, আমার ছেলে গার্মেন্টসে চাকরি করে। রাত ৯টার দিকে আমার আরেক ছেলের জন্য ওষুধ আনতে যায় রায়হান। পরে পল্লবীর লালমাটিয়া ট্রাক স্ট্যান্ডে গেলে ছিনতাইকারীরা তাকে আক্রমণ করে। তার কাছে থাকা গার্মেন্টসের বেতনের টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। এরপর মোবাইল ফোন ছিনিয়ে নিতে গেলে রায়হান বাধা দেওয়ায় তার পেটে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে ফেলে যায়।

তিনি বলেন, পরে আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। পরে আমি খবর পেয়ে হাসপাতাল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রায়হান পল্লবী থানার সেকশন ১১ পলাশ নগর এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। চার ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার বড়। তাদের গ্রামের বাড়ি মাদারীপুরের শিবচর এলাকায়।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, পল্লবী থেকে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রায়হান নামে এক যুবককে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ বিষয়ে পল্লবী থানার পরিদর্শক (অপারেশন) আহাদ আলী বলেন, ছিনতাইয়ের ঘটনা হলে তার কাছে থাকা মোবাইল-মানিব্যাগ নিয়ে যেত। আমরা প্রাথমিকভাবে তদন্তে জানতে পেরেছি পূর্ব শত্রুতার জেরে তাকে ফোনে ডেকে নিয়ে কেউ হত্যা করেছে। তদন্ত করছি, তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বিএনএনিউজ২৪/ আহক/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ