যমুনা ফিউচার পার্কের সামনে বাস চাপায় তরুণীর মৃত্যু

বিএনএ, ঢাকা:  যমুনা ফিউচার পার্কের সামনে বাস চাপায় মোটর সাইকেল আরোহী নাদিয়া(১৯) নামে এক তরুণীর মৃত্যু ঘটেছে। এতে প্রগতি স্মরণি সড়কের ওই পার্কের সামনে দিয়ে কিছুক্ষণ যানবাহন বিঘ্ন ঘটে। নিহত নাদিয়া বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্দান ইউনিভার্সিটির প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল বলে জানা গেছে।

রোববার(২২জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে দ্রুত গামি একটি যাত্রীবাহী সিটি বাস পেছন থেকে ধাক্কা দিয়ে মোটর সাইকেল আরোহীকে ফেলে দেয় এবং চাপা দিয়ে দ্রুত ভাটারা থানার দিকে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানা যায় নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সহপাঠীর সঙ্গে মোটরসাইকেল যোগে যাচ্ছিলো ওই নারী শিক্ষার্থী । সিটি সার্ভিসের একটি বাস পেছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দিলে সে ছিটকে বাসের তলায় পড়ে। বাসের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান নাদিয়া।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম আসাদুজ্জামান জানান,  ভিক্টর পরিবহনের বাসের চাপায় ওই শিক্ষার্থীর মৃত্যু ঘটেছে। নিহত নাদিয়ার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জে। তার বাবা মা আসলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করে এবং সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করে দেয়। বিশ্ব ইজতেমার কারণে গত কয়েকদিন ধরে এই সড়কে যান চলাচল অস্বাভাবিক বেড়ে যায়। তার ওপর রোববার দুপুরের আগে শেষ হয় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত।

প্রত্যক্ষদর্শীরা বলেন, রাজধানীতে চলাচলকারী বাসগুলো কার আগে কে যাত্রী তুলবে সে প্রতিযোগিতা করতে গিয়ে প্রায়শ দুর্ঘটনা ঘটে। বাসে বাসে ধাক্কা লেগে জানালার ও লুকিং গ্লাস ভাঙ্গার ঘটনা নিয়মিত।

বিএনএনিউজ২৪,জিএন