27 C
আবহাওয়া
১০:২৪ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে সড়ক নিরাপত্তায় নিশচার ৫৯ সদস্যের কমিটি গঠন

ধামরাইয়ে সড়ক নিরাপত্তায় নিশচার ৫৯ সদস্যের কমিটি গঠন

ধামরাইয়ে সড়ক নিরাপত্তায় নিশচার ৫৯ সদস্যের কমিটি গঠন

বিএনএ, (সাভার ) ঢাকা: ঢাকা-আরিচা মহাসড়কসহ ঢাকার ধামরাইয়ের সকল সড়ককে নিরাপদ রাখতে নিয়মিত ভূমিকা রাখা স্বেচ্ছাসেবীদের নিয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর উপজেলা কমিটি গঠন করা হয়েছে। ৫৯ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি হয়েছেন মোঃ নাহিদ মিয়া ও সাধারণ সম্পাদক করা হয়েছে দেওয়ান নজরুল ইসলামকে। এই কমিটি আগামী ২ বছর দায়িত্ব পালন করবে।

শনিবার (২২ জানুয়ারি) বিকেলে সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কমিটির সহ-সভাপতি হয়েছেন মো. ইমরান হোসেন, আবুল কালাম, মিজানুর রহমান, মো. মনিরুল ইসলাম। প্রচার সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে সংবাদকর্মী নাইম ইসলামকে।

কমিটির উপদেষ্টা করা হয়েছে, ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী, পৌর মেয়র গোলাম কবির, ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আতিকুর রহমানকে।

এছাড়া এই কমিটির দায়িত্ব পালন করবেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন, উপ- বিভাগীয় প্রকৌশলী আরাফাত সাকলাইন রাফি, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সংগঠনের সহ-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রতন ও ধামরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু হাসান।

প্রসঙ্গত, ধামরাই উপজেলার নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের কর্মীরা উপজেলা সড়কের নানা সংকট নিরসনে বিভিন্ন উদ্যোগ নিয়েছেন। এছাড়া বিভিন্ন সময় সড়কে সৃষ্ট যানজট বন্ধে তাদের অন্তত অর্ধ শতাধিক কর্মী মাঠ পর্যায়ে কাজ করছে।

বিএনএ/ ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ