33 C
আবহাওয়া
৮:৫৭ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » হেলমেটে বলের আঘাতে হাসপাতালে সোলোজানো

হেলমেটে বলের আঘাতে হাসপাতালে সোলোজানো

হেলমেটে বলের আঘাতে হাসপাতালে সোলোজানো

বিএনএ,স্পোর্টসডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের হয়ে টেস্টে অভিষেক ম্যাচে নেমে ভয়ঙ্কর এক অভিজ্ঞতা হলো জেরেমি সোলোজোনের। হেটমেটে বলের আঘাতে মাঠ থেকে হাসপাতালের পথ ধরতে হয় এই বা-ঁহাতি ব্যাটারের । রোববার (২১ নভেম্বর) গল আন্তর্জাতিক স্টেড়িয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের প্রথম দিনের খেলায় ঘটে এই অঘটন।

ম্যাচের ২৪ তম ওভার করতে আসে রোস্টন চেজ। তখন শর্ট লেগে ফিল্ডিং করছিলেন সোলোজানো । চেজের শর্ট ডেলিভারিকে পুল শট খেলেন শ্রীলংকার দিমুথ করুনারত্নে। লংকান অধিনায়কের নেয়া পাওয়াফুল হিট শর্ট লেগে ফিল্ডিং করা সোলোজানোর হেলমেটের সম্মুখে গিয়ে লাগে।

সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়েন সোলোজানো। এরপর স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে । মাঠ বাইরে থেকে দ্রুত হাসপাতালে নেয়া হয় ২৬ বছর বয়সী এই ক্রিকেটারকে।

সোলোজানোর ইনজুরি নিয়ে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট এক টুইটে জানিয়েছে, স্ক্যানের জন্য অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয়া হয়েছে সোলজানোকে। হাসপাতালে তার মাথার স্ক্যান করানো হবে এবং ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবেন তিনি।

এখন পর্যন্ত ৪০ টি প্রথম শ্রেনির ম্যাচ খেলেন তিনি। দুই সেঞ্চুরি ও ৮ ফিফটিতে রান করেছেন ১৬৮৬। ওয়েস্ট ইন্ডিজের হয়ে অনূর্ধ্ব-১৪ বিশ্বকাপ এবং ‘এ’ দলের হয়ে খেলেছেন এই ত্রিনিদাদ এন্ড টোবাগোর খেলোয়াড়।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ