29 C
আবহাওয়া
৮:৪১ পূর্বাহ্ণ - জুন ৬, ২০২৩
Bnanews24.com
Home » রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা

রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা

রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা

বিএনএ, ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ বনশ্রীর একটি বাসায় বোনের সঙ্গে মোবাইল নিয়ে ঝগড়া জেরে জারা ফেরদৌস বিন্দু (১৬) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। রোববার (২১মে) বিকেল ৫টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত জারা ফেরদৌস বিন্দুর বোন জিন্নাতুল ফেরদৌস বলেন, আমার বোন স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। সবসময় মোবাইলে ব্যস্ত থাকায় আমি তা কেড়ে নিয়ে ভেঙ্গে ফেললে সে তার নিজের রুমে চলে যায়। পরে দরজা লাগিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। দরজা ভেঙ্গে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জিন্নাতুল ফেরদৌস আরও জানান, তাদের গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। তারা দক্ষিণ বনশ্রীতে বোনের সঙ্গে থাকেন। তারা তিন বোন, সে ছিল সবার ছোট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল, বিএম

Total Viewed and Shared : 13,849 


শিরোনাম বিএনএ