30 C
আবহাওয়া
৬:১৪ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২১, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতু উদ্বোধনে প্রধানমন্ত্রীর সময় চাওয়া হবে রবিবার: সেতুমন্ত্রী

পদ্মা সেতু উদ্বোধনে প্রধানমন্ত্রীর সময় চাওয়া হবে রবিবার: সেতুমন্ত্রী

পদ্মা সেতু উদ্বোধনে প্রধানমন্ত্রীর সময় চাওয়া হবে রবিবার: সেতুমন্ত্রী

বিএনএ ডেস্ক: পদ্মা সেতু উদ্বোধনে রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সময় চাওয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২১ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ছাত্রলীগের আলোচনা সভায় প্রধান এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, আর বেশি দেরি নয়, জুন মাসেই চন্দ্রালোকিত পূর্ণিমা রাতে পদ্মা সেতু থেকে দাঁড়িয়ে বাংলার মানুষ পূর্ণিমার চাঁদ দেখতে পাবে।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতির অভিযোগ দিয়ে বিশ্ব ব্যাংক তাদের সহযোগিতার হাত ফিরিয়ে নিয়েছিল। সে সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বজ্রকন্ঠে বলেছিলেন বিশ্ব ব্যাংক চলে গেলেও আমরা আমাদের টাকায় পদ্মা সেতু নির্মাণ করব। বঙ্গবন্ধু কন্যার সে স্বপ্ন আজ সত্যে পরিণত হয়েছে।

সেতুমন্ত্রী বলেন, ১৩ বছর আগের বাংলাদেশ আর আজকের বাংলাদেশ কোথায়! শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই দেশের চেহারা পাল্টে গেছে। শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই বাংলাদেশ আজ অন্ধকার থেকে আলোর পথের যাত্রী। বঙ্গবন্ধু জাতিকে রাজনৈতিক স্বাধীনতা দিয়েছেন আর শেখ হাসিনা অর্থনৈতিক মুক্তি দিয়েছেন।

দেশের মানুষ ভালো থাকলে বিএনপি’র মন খারাপ হয় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ঈদ আসলেই বিএনপি বলে ঈদের পর আন্দোলন। ১৩ বছরে কত ঈদ এলো আর গেল, দেখতে দেখতে প্রায় ১৪ বছর। আন্দোলন হবে কোন বছর? বিএনপি সেখানেও ফেল করেছে, নির্বাচনেও ফেল করেছে।

সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতু হয়েই গেল, কর্ণফুলী টানেল হয়েই গেল, তরুণ প্রজন্মের মেট্রোরেল হয়েই গেল। ফখরুল সাহেব কি বলবেন, শেখ হাসিনা সব করেই ফেলল, আমরা কিছু করতে পারলাম না। ওবায়দুল কাদের প্রশ্ন রেখে বলেন, নির্বাচন আসছে কী দেখাবেন, কী দেখিয়ে ভোট চাইবেন। নেতা কে? পলাতক দণ্ডিত তারেক রহমান? প্রধানমন্ত্রী হবে কে দণ্ডিত খালেদা জিয়া?

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ