24 C
আবহাওয়া
১:০৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ৩ হারের পর জয়ের দেখা পেল হায়দরাবাদ

৩ হারের পর জয়ের দেখা পেল হায়দরাবাদ

৩ হারের পর জয়ের দেখা পেল হায়দরাবাদ

বিএনএ, স্পোর্টস ডেস্ক : আইপিএলে তিন ম্যাচ টানা হারের পর জয়ের দেখা পেল সানরাইজার্স হায়দরাবাদ। বুধবার (২১ এপ্রিল) সন্ধ্যায় চেন্নাইয়ের এম চেন্নাস্বামী স্টেডিয়ামে পাঞ্জাব কিংসকে ৯ উইকেটে হারালো অরেঞ্জ আর্মি। এদিন ৮ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় ডেভিড ওয়ার্নার অ্যান্ড কোম্পানি।

বোলি, ব্যাটিং উভয় ক্ষেত্রেই অনবদ্য প্রদর্শণ করেন সানরাইজার্সের ক্রিকেটাররা। প্রতিপক্ষকে মাত্র ১২০ রানের মধ্যেই বেঁধে ফেলেন তারা। সর্বাধিক ৩টি উইকেট নেন পেসার খলিল আহমেদ। পঞ্জাবের হয়ে সর্বাধিক ২২ রান করেন মায়াঙ্ক আগরওয়াল এবং শাহরুখ খান।

প্রথমে ব্যাটিং করতে নামা পাঞ্জাবকে অল্পতেই থামিয়ে দিয়েছে হায়দরাবাদ। লোকেশ রাহুলকে (৪) শুরুতেই ফেরার ভুবনেশ্বর কুমার। ফর্মে থাকা মায়াঙ্ক আগারওয়ালকে (২৫ বলে ২২) খুব বেশিদূর যেতে দেননি খলিল আহমেদ। নিকোলাস পুরান দলীয় ৩৯ রানে রান আউট হলে এবং রশিদ খান ক্রিস গেইলকে (১৫) ৪৭ রানে ফেরালে ব্যাটিংয়ে লেজ বেড়িয়ে পরে পাঞ্জাবের। হায়দ্রাবাদের নিয়ন্ত্রিত বোলিংয়ে সুবিধা করতে পারেননি পাঞ্জাবের নিচের দিকের ব্যাটসম্যানরাও।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে হায়দরাবাদের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার এবং জনি বেয়ারস্টো। ৩৭ রান করে ওয়ার্নার ফিরেন। এরপর বেয়ারস্টো (৬৩) এবং উইলিয়ামসন (১৬) মিলে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ