38 C
আবহাওয়া
৬:০৬ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে ছেলের কিল ঘুষিতে বৃদ্ধ মায়ের মৃত্যু

ময়মনসিংহে ছেলের কিল ঘুষিতে বৃদ্ধ মায়ের মৃত্যু


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের সদরে পারিবারিক কলহের জেরে ছেলের কিল ঘুষিতে হাফিজা খাতুন (৭০) নামে এক বৃদ্ধা মায়ের মৃত্যু হয়েছে। এই ঘটনার পর থেকে ছেলে মো. আব্দুল মান্নান (৫৫) ও তার স্ত্রী হাজেরা খাতুন (৪০) পলাতক রয়েছেন।

সোমবার (২১ মার্চ) সকাল ১১টার দিকে উপজেলার কুষ্টিয়া ইউনিয়নের কোকিল গ্রামের পালপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত হাফিজা খাতুন ওই এলাকার মৃত জবান আলীর স্ত্রী।

কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্থানীয়দের কাছে ঘটনার খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনার পর থেকে ছেলে ও তার স্ত্রী পলাতক রয়েছেন। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, সকাল, ১১ টার দিকে নিহত হাফিজা খাতুন ও তার পুত্র বধুর সাথে ঝগড়া হয়। বিষয়টি ছেলে আব্দুল মান্নান জানতে পেরে ক্ষিপ্ত হয়ে বৃদ্ধ মাকে কিল ঘুষি মারে। এতে বৃদ্ধ মা হাফিজা খাতুন মাটিতে লুটিয়ে পড়েন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ