35 C
আবহাওয়া
১১:২৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাজিলের ক্লাবে যাচ্ছেন বাংলাদেশি ফুটবলার নাজমুল

ব্রাজিলের ক্লাবে যাচ্ছেন বাংলাদেশি ফুটবলার নাজমুল


বিএনএ,স্পোর্টস ডেস্ক: পেলের শহর সাওপাওলোর সালতো ফুটবল ক্লাবের হয়ে খেলতে যাচ্ছেন বাংলাদেশের ফুটবলার নাজমুল হোসেন আকন্দ।  সেখানে ট্রায়ালের পারফরম্যান্সে সন্তুষ্ট হলে নাজমুলের সাথে এক মৌসুমের জন্য চুক্তি করবে ক্লাবটি।

এর আগে ২০১৯ সালেও ব্রাজিলে গিয়েছিলেন নাজমুল। সেবার ব্রাজিল সরকারের সহযোগিতায় উন্নত প্রশিক্ষণের জন্য নাজমুলসহ আরও তিন কিশোর ফুটবলার জগেন লাকরা, লতিফুর রহমান ও ওমর ফারুককে দেশটির গামা শহরে পাঠিয়েছিল বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

বাংলাদেশের ফুটবলার নাজমুল হোসেন আকন্দ বলেন, ‘আমি যাচ্ছি সালতো ফুটবল ক্লাবে খেলতে। ওইখানে তিন মাস থাকব। প্রথমে আমি সেখানে গিয়ে একটা টুর্নামেন্ট খেলব তাদের জুনিয়র দলের সঙ্গে। এরপর আমি দুই মাস সিনিয়র দলের সঙ্গে ট্রেনিং করব। সেখানে তাদের আমার খেলা ভালো লাগলে আমাকে তারা ৬ মাস বা এক বছরের জন্য চুক্তিবদ্ধ করবে।’

ঢাকার ব্রাজিল দূতাবাসে ভিসার জন্য আবেদন করলেও কিছুদিন আগে তাকে খালি হাতে ফিরতে হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ব্রাজিলে যাওয়ার ভিসা হাতে পেয়েছেন নাজমুল।

রংপুরের পীরগঞ্জে জন্ম নেওয়া এই ফুটবলার যুবক বয়সে রংপুরের জেলা দল ও বিভাগীয় দলে খেলেছেন। চলতি মৌসুমে মোহামেডানে যোগ দিয়েছেন এই মিডফিল্ডার। সেখানে যোগ দেওয়ার আগে সাইফ স্পোর্টিং ক্লাব ও আরামবাগের জার্সিতে খেলেছেন তিনি। বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে ঢাকা ওয়ান্ডারার্সেও ছিলেন নাজমুল।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ