28 C
আবহাওয়া
৯:১৪ পূর্বাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় ব্যস্ত সময় পার করলেন আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম

ছাগলনাইয়ায় ব্যস্ত সময় পার করলেন আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম


বিএনএ, ফেনী : ছাগলনাইয়া ব্যস্ত সময় পার করছেন আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। কাক ডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত নির্বাচনী গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন তিনি।

মঙ্গলবার সকাল থেকে ছাগলনাইয়া পৌর এলাকার অলিগলি চষে বেড়ালেন। সাধারণ ভোটারদের ধারে ধারে গিয়ে নৌকা মার্কায় ভোট চাইলেন। এসময় সফর সঙ্গী হিসেবে ছিলেন জেলা আ’লীগের সদস্য মিজানুর রহমান মজুমদার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পৌর মেয়র মুহাম্মদ মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক সহ উপজেলা ও পৌর এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ।

বিকেলে ঘোপাল ইউনিয়ন সমিতি বাজার ও পুরাতন মুহুরীগন্জ বাজারে নির্বাচনী গণসংযোগ করেন নাসিম। স্থানীয় আ’লীগের পক্ষ থেকে আয়োজিত গণসংযোগে দলমত নির্বিশেষে হাজার হাজার সাধারণ ভোটার উপস্থিতি ছিল। ইউনিয়ন আ’লীগের সভাপতি আক্তারুজ্জামান স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুল হক মানিকের উপস্থাপনায় এতে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম সহ স্থানীয় আ’লীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মী।

 

সন্ধ্যার পর শুভপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুর রহমান মজনু’র নেতৃত্বে নতুন বাজার ও দারোগাহাট রাস্তা মাথা গণসংযোগ অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট শাহজাহান সাজু, ইউনিয়ন আ’লীগের সভাপতি আবদুল্লাহ সেলিম ও সাধারণ সম্পাদক হাজী কামাল উদ্দিন।

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত গণসংযোগ অনুষ্ঠানে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, আমি আপনাদের কামলা হিসেবে আপনাদের মাঝে থাকতে চাই। আমি জাল ভোটে এমপি হতে চাইনা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সুষ্ঠু নিরেপক্ষ নির্বাচনে জনগণের ভোটে আ(মি নির্বাচিত হতে চাই। আমার দলের কোন নেতাকর্মী যদি মানুষের উপর অন্যায় জুলুম করে তাদের বিন্দুমাত্র ছাড় নেই।

রাতে রাধানগর ইউনিয়ন গণসংযোগের মধ্যে দিয়ে একদিনের ব্যস্ত সময় পার করেছেন নাসিম চৌধুরী।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

 

 

Loading


শিরোনাম বিএনএ