35 C
আবহাওয়া
১১:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাবি শিক্ষার্থীর আত্মহত্যা

রাবি শিক্ষার্থীর আত্মহত্যা


বিএনএ, রাবি : গলায় ফাঁস দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত ওই শিক্ষার্থীর নাম মৃত্যুঞ্জয়ী সেন। সোমবার (১৯ ডিসেম্বর) রাতে যশোরের নিজ বাড়িতে তিনি আত্মহত্যা করেন।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন রাবির হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সভাপতি অধ্যাপক মাঈন উদ্দীন।

মৃত্যুঞ্জয়ী সেন বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। গ্রামের বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়। তার বাবা একজন পান ব্যবসায়ী।

পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার রাতের কোন এক সময় নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মৃত্যুঞ্জয়ী। সকালে ঘুম থেকে উঠে পরিবারের লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তার বাবা-মা মৃত্যুঞ্জয়ীর মরদেহটি নামিয়ে স্থানীয় থানা পুলিশকে খবর দেয়।

হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সভাপতি অধ্যাপক মাঈন উদ্দীন শোক প্রকাশ করে বলেন, মৃত্যুঞ্জয়ী মেধাবী ছাত্র ছিল। পড়াশোনা প্রতি ছিল তার প্রবল আগ্রহ। কিন্তু মানসিক কারণে প্রায়শই সে অসুস্থ থাকত। তাই ঠিকমতো ক্লাসে উপস্থিত হতে পারত না। এটা নিয়ে সে অনেকটা হতাশায় ভুগত। সেটার জন্যই হয়তো সে আত্মহত্যা করতে পারে। তার মৃত্যুতে আমরা সকলেই গভীরভাবে শোকাহত।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ